1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

চাঁদপুরের আঞ্চলিক ইস্তেমার মাঠ পরিদর্শন করলেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
  • ৫১ বার পঠিত হয়েছে
চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ পরিদর্শন কালে মাঠ কর্মীদের সাথে আলোচনা করছেন

মোঃ বিল্লাল হোসেন: আজ রবিবার (১৯-১১-২০১৭) বিকালে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রভাষক ডা. শেখ মহসিন, সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব সরকারের নেতৃত্বে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দদের সাথে নিয়ে চাঁদপুরের আঞ্চলিক ইস্তেমা মাঠ পরিদর্শন করেন।

এ সময় সাথে ছিলেন দৈনিক চাঁদপুর সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ এরশাদ খান, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সাংকৃতিক ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন ডালিম, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সদস্য নূর মোহাম্মদ খান, আরশাদ হোসেনসহ অনেকে। উল্লেখ্য, চাঁদপুরে প্রথম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে আঞ্চলিক ইস্তেমা। চাঁদপুর পুরাণ বাজার সংলগ্ন দোকান ঘরের পাশে নদী তীর বর্তী এলাকায় এই আঞ্চলিক ইস্তেমা অনুষ্ঠিত হবে। প্রায় ২০০ একর জমির মাঠ তৈরির কাজ চলিতেছে। বিভিন্ন এলাকা থেকে তাবলীগ জামাতের নেতৃবেন্দ স্বেচ্ছা শ্রমে দিনরাত কাজ করে যাচ্ছেন।

চাঁদপুর জেলা তাবলীগ জামাতের আমীর ও মোঃ জাফর মাওলানার নেতৃত্বে প্রায় অর্ধশত তাবলীগ জামাত ও সাধারণ ধর্মপ্রাণ লোক স্বেচ্ছায় শ্রম দিয়ে যাচ্ছে। তৈরি করা হচ্ছে শত শত অস্থায়ী সৌচাগার, পান করার জন্য বিশুদ্ধ পানি, ওজু ও গোসল জন্য পানির বিশেষ ব্যবস্থা করা হইতেছে। পুরো মাঠ জুড়ে বাশের খুঁটি ঘেড়ে প্রস্তুত করা হচ্ছে মাঠ। তার পাশাপাশি বিদ্যুতের সংযোগ দিয়ে কয়েক হাজার লাইট লাগানোর জন্য ওয়ারিং করা হচ্ছে। ঐ এলাকার স্থানীয় কয়েকজন ক্রাইম এ্যাকশনকে জানান, তারা অত্যান্ত আনন্দিত ও গর্বিত যে, চাঁদপুর এই প্রথম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে আঞ্চলিক ইস্তেমা।

যা আগামী ৩০ নভেম্বর শুরু হয়ে ২ ডিসেম্বরে আখেরী মুনাজাতের মধ্যে দিয়ে ইস্তেমা সমাপ্ত হবে। মাঠ কর্মীরা জানায় তিন থেকে চার লক্ষ্য মুসল্লি এ মাঠে জমায়েত হবে আর আমরা সে ভাবেই ব্যবস্থা নিয়েছি। আশা করি আল্লাহ সহায় থাকলে সবকিছু সুন্দর ভাবে অনুষ্ঠিত হবে। ইতি পূর্বে চাঁদপুর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তার সব ধরনের ব্যবস্থা গ্রহন করছে বলে জানিয়েছেন মাঠ কর্মীরা।

গত কয়েক দিনে চাঁদপুর সদর আসনের মাননীয় সাংসদ ডা. দীপু মনি এমপি, চাঁদপুর জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ইলেক্ট্রনিক্স ও প্রীন্ট মিডিয়ার জেলা নেতৃবৃন্দ ইস্তেমা মাঠ পরিদর্শন করেছেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews