1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

চাঁদপুরের ফরিদগঞ্জে সিএনজি মাইক্রোবাস মুখোমুখি সংর্ঘসে নিহত ১ আহত ১০

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭
  • ৭৩ বার পঠিত হয়েছে

ফরিদগঞ্জ প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর চৌরাস্তায় সড়ক দুর্ঘটনায় স্বপন বেপারী নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ১০ জন। আজ সোমবার সকাল আনুমানিক সোয়া ১১টায় চাঁদপুর-রায়পুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ী মানিক জমাদার ক্রাইম এ্যাকশনকে জানান, সকালে একটি মাইক্রোবাস চাঁদপুর পুলিশ লাইন থেকে রাঙ্গামাটি যাচ্ছিল। পথে ভাটিয়ালপুর চৌরাস্তায় সিএনজি চালিত দু’টি অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক অটোরিকশার চালক মারা যান। এসময় আহত হন দুই অটোরিকশার ১০ যাত্রী। আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন-লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার সুন্দরা গ্রামের জসিম পাটোয়ারীর স্ত্রী রুমা বেগম (২৮), মেয়ে জান্নাত (৫), পেয়ারা বেগম (৪০), তার মেয়ে আমেনা আক্তার (৬), সালমা বেগম (৩০), তার বোন ফাতেমা বেগম (১৮), ফাতেমার মেয়ে মরিয়ম (২), হিমেল (১৬), মো. শহীদ উল্যাহ (৭০) ও তার স্ত্রী অহিদা বেগম (৬০)।

খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আফজ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ক্রাইম এ্যাকশনকে জানান, মাইক্রোবাসটিতে রাঙ্গামাটি থেকে আসা পুলিশের বাদক দল ছিলো। গত শুক্রবার চাঁদপুর পুলিশ লাইনে জেলা পুলিশের বার্ষিক সমাবেশ অনুষ্ঠানে তারা আসেন। সকালে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়েন। যানবাহন তিনটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews