1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান   তিল চাষে আগ্রহ বেড়েছে মতলব উত্তরের কৃষকদের চাঁদপুর জেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত ফ‌রিদগ‌ঞ্জে দু‌টি ইট ভাটাকে ৪ লাখ টাকা জ‌রিমানা মিশা-ডিপজলের কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চেয়ে রিট কবে হচ্ছে শ্রমিকদের ঈদ-বোনাস, জানালেন শ্রম প্রতিমন্ত্রী ফিটনেসহীন বাস ও ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ মৌসুম শেষ হওয়ার আগেই লবণের রেকর্ড উৎপাদন লক্ষ্মীপুর-রামগতি সড়কের দুই পাশে ১৫ হাজার গাছ কাটার আয়োজন, বড় বিপর্যয়ের শঙ্কা তাপপ্রবাহ থাকতে পারে ৫ দিন

চাঁদপুরে করোনায় ১ দিনে ১২ জনের মৃত্যু

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৫৩ বার পঠিত হয়েছে

মানিক দাস ॥ চাঁদপুরে করোনার ভয়াবহতা দিন দিনই প্রকোপ আকার ধারণ করছে। গত বুধবার ১ দিনে ১ হাজার ৪৪ জনের নমুনা সংগ্রহ করা হলে তা রাতে রিপোর্ট আসলে জানা যায় ৪শ ৯৮ জনের করোনা পজেটিভ হয়েছে। ওইদিনই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের ও হাসপাতালে আনার পথে মোট ১২ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু হয়েছে। বাকী ৫ জন উপসর্গ নিয়ে বাড়ি থেকে হাসপাতালে আনার পথে পথিমধ্যেই মারা যায়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ও করোনার খোকাল পারসন চিকিৎসক ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, বাড়ি থেকে হাসপাতালে আনার পথে মৃতরা হলেন বিষ্ণুদী এলাকার জলিল খন্দকার (৫৮), দাসাদী গ্রামের নুরজাহান বেগম (৬৫), রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামের আব্দুর রব (৯৫), সফরমালী গ্রামের আব্দুল জব্বার (৭০) ও ফরিদগঞ্জ উপজেলার একতা বাজারের খুকি বেগম (৫৫)। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতরা হলো মির্জাপুর গ্রামের শাহজাহান খান (৬৫), মতলব দক্ষিন উপজেলার নারায়নপুর গ্রামের ইসহাক সরকার (৪৮)।

করোনা উপসর্গ নিয়ে মৃতরা হচ্ছেন ফরিদগঞ্জ উপজেলার হর্ণি দূর্গাপুর গ্রামের নিজাম উদ্দিন (৫৫), বিষ্ণুদী এলাকার আমেনা বেগম (৬৫), মতলব উত্তর উপজেলার নাওরী গ্রামের রুহুল আমিন (৫৫), মুন্সিরহাট হাসাদী গ্রামের আবুল বাসার (৫৫) ও কচুয়া উপজেলার কড়ৈয়া গ্রামের মনোয়ারা বেগম (৬০)।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews