1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

চাঁদপুরে চাঁদাবাজির মামলায়  সাংবাদিক আলমগীর বাবু কারাগারে

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৬১ বার পঠিত হয়েছে
স্টাফ রিপোটার // চাঁদপুর শহরের ষোলঘর এলাকায় নারীর কাছ থেকে চাঁদাবাজীর ঘটনায় চাঁদপুরে  সাংবাদিক পরিচয় দান কারিকে আটকের পর কারাগারে পাঠানো হয়েছে। ২ সেপ্টেম্বর বুধবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সফিউল আযম তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ঘটনা সূত্রে জানাযায়, ষোলঘর এলাকার মোল্লাবাড়ির মৃত হাজী মোহাম্মদ ছিদ্দিকুর রহমান বেপারীর স্ত্রী আফরোজা ছিদ্দিকীর কাছ থেকে ১০ লাখ টাকা চাঁদা বাজি করে।
সেই মতো আফরোজা ছিদ্তিকী এ মামলা দায়ের করে।সি আর ৫০ – ২০২০দায়ের করে।চাঁদাবাজির মামলার পপর থেকে আলমগীর বাবু পপলাতক ছিল।২ সেপ্টেম্বর আদালতে হাজির হয়ে জামিন চাইতে গেলে জামিন নামন্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। আফরোজা ছিদ্দিকীর সরলতার সুযোগ নিয়ে আলমগীর বাবু প্রায় সময় গিয়ে মোটা অংকের চাঁদা দাবী করে। গত কিছুদিন পূর্বে সে ১০ লাখ টাকা চাঁদা দাবী করলে আফরোজা ছিদ্দিকী আদালতে মামলা করে। মামলার পর থেকে সে পলাতক থাকে। আলমগীর বাবু মানুষের সাথে প্রতারনার জন্য বিভিন্ন ভুয়া পত্রিকা ও অনলাইন নিউজ পোটালের কার্ড গলায় ঝুলিয়ে দিবা রাত্রি শহর গ্রাম গ্রামান্তর সবত্র বিচরন করে সহজ সরল মানুষদের ভয় ভিতী প্রদর্শন করে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়ে থাকে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews