1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্ত করলেন মাও: রফিক উল্লাহ আফসারী মুরাদনগরে দুই শিশু ভাইবোন পানিতে পরে মৃত্যু মতলব উত্তরে জীবন্ত প্রাণী ঘোড়া প্রতীক ব্যবহার করায় মানিক দর্জিকে শোকজ চারাগাঁও সীমান্ত দিয়ে সিমেন্ট ও কয়লা পাচাঁরের অভিযোগ রাণীশংকৈলে গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার মতলব উত্তরে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেনের সংবাদ সম্মেলন চাঁদপুরে ম্যাফের পক্ষ থেকে লিফলেট পানি ও স্যালাইন বিতরণ মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ নবীন-প্রবীন ভোটারদের মধ্যে নানান ভাবনা  নিজ ফ্ল্যাট থেকে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হাইকোর্টের নির্দেশে অসন্তোষ, আপিল করবেন শিক্ষামন্ত্রী

চাঁদপুরে মাসব্যাপী বাঙালি সাংস্কৃতিক উৎসব বৈশাখী মেলায়  চাঁসক নাট্য মঞ্চের সাংস্কৃতিক অনুষ্ঠান 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার পঠিত হয়েছে
মানিক দাস // চাঁদপুরে মাসব্যাপী বাঙালি সাংস্কৃতিক উৎসব বৈশাখী মেলায়
চাঁদপুর সরকারি কলেজ  নাট্য মঞ্চের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  ১৭ এপ্রিল বুধবার বিকাল চারটায় বৈশাখী মেলার মঞ্চে প্রাণীবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক হাসান শাহরিয়ারের সার্বিক তত্বাবধানে চাঁদপুর সরকারি কলেজ  নাট্য মঞ্চের সাংস্কৃতিক অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
এসো হে বৈশাখ এ গানটি দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু করা হয়। চাঁসক নাট্য মঞ্চের নৃত্য, সংগীত ও কৌতুক পরিবেশন করে সদস্যরা। সংগীত পরিবেশন করে অপর্ণা, শ্রাবন্তী, রিয়া,মৃত্তিকা,চন্দ্রিমা, ত্রিতম সহ আরো অনেকে। কৌতুক অভিনয় পরিবেশন করে তীর্থ ভৌমিক। নৃত্য পরিবেশ করে পিপল, কূহু, মৃত্তিকা, চন্দ্রিমা, আফসানা, মাহি, স্বাধীন, ত্রিতম, রিংকি, সিয়াম, বৃষ্টি, মরিয়মসহ সহশিল্পীরা। চাঁদপুর সরকারি কলেজ  নাট্য মঞ্চের সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকশ্রুোতা মুগ্ধ পরিবেশে অনুধাবন করে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews