1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ১৩ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
এমভি আব্দুল্লাহ কুতুবদিয়ায় ভিড়ছে সোমবার রাতেই ঢাকাসহ ১০ জেলায় ঝড়ের আশঙ্কা সৈয়দপুর রানওয়েতে শর্টসার্কিট, বিমান ওঠানামা বন্ধ ফরিদগঞ্জে তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার চাঁদপুরে এসএসসি পরীক্ষায় শীর্ষে হাসান আলী বিদ্যালয় এসএসসিতে পাশের হার ৭১.৬১% এবং দাখিলে ৮৫.৫০% মতলব দক্ষিণ এসএসসিতে পাশের হার কমেছে , বেড়েছে দাখিলে এসএসসিতে মতলবের তানভীর হোসেন মনিপুর উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ -৪.৫৬ পেয়েছে মাসব্যাপী বাঙালি সাংস্কৃতিক উৎসব বৈশাখী মেলার সফল সমাপ্তি মতলব উত্তরে পাসের হার এসএসসিতে ৬৭.৩৬, ভোকেশনাল ৯২.০৩ ও দাখিলে ৭০.৩৪ জিপিএ-৫ এসএসসিতে ৭২, ভোকেশনাল ৭ ও দাখিলে ৪ আ‌শিকা‌টি ইউ‌নিয়‌নে কাপ পি‌রিচ মার্কার উঠান বৈঠ‌কে : চেয়ারম‌্যান প্রা‌র্থি না‌জিম দেওয়ান

চাঁদপুরে রেস্তোরাঁ মালিক সমিতির কমিটি গঠন সভাপতি আজিজ দেওয়ান, সম্পাদক মাসুদ আখন্দ, সাংগঠনিক জাকির হোসেন বেপারী

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৩২৬ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার ২০২২-২০২৩ সনের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। গতকাল শনিবার বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি আ. ওছমান গনি ও মহাসচিব ইমরান হাছান স্বাক্ষরে আব্দুল আজিজ দেওয়ানকে সভাপতি এবং হাজী মো. মাসুদ আখন্দকে সাধারন সম্পাদক, মো. জাকির হোসেন বেপারীকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট্য এ কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্যরা হলো- সহ-সভাপতি হাজী নুরুল আলম (লালু), মো. বিল্লাল হোসেন গাজী, হাজী মোরশেদ আলম, হাজী মো. ইব্রাহীম খলিল, মো. হুমায়ুন কবির, যুগ্ম সাধারন সম্পাদক হাজী মো. মুজিবুর রহমান আখন্দ (মাইনু), এম এ আব্দুল লতিফ, কোষাধ্যদ সম্পদ সাহা, দপ্তর সম্পাদক মো. জাহিদুল হক মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মামুন হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আতিকুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মো. নাছির হোসেন, সমাজ কল্যান সম্পাদক মো. মামুন হোসেন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক টিটন ঘোষ, তথ্য প্রযুক্তি সম্পাদক মো. বাপ্পী খান, শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক মো. মারুফ হোসেন, কার্যকরী সদস্য মো. আজাদ মিয়া ও নূরুজ্জামান (কালু)।

বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার ২০২২-২০২৩ সনের কার্যনির্বাহী পরিষদ কমিটি অনুমোদন দেওয়ায় বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি আ. ওছমান গনি ও মহাসচিব ইমরান হাছানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নবগঠিত কমিটির সভাপতি আব্দুল আজিজ দেওয়ান ও সাধারন সম্পাদক হাজী মো. মাসুদ আখন্দ ও সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন বেপারীসহ নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews