1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

চাঁদপুরে সরস্বতী পূজার প্রস্তুতি মুলক সভা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৩৪০ বার পঠিত হয়েছে
মানিক দাস // চাঁদপুরে সরস্বতী পূজার প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে চারটায় শ্রী শ্রী কালিবাড়ি মন্দিরে অনুষ্ঠিত হয়। চাঁদপুর সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুশিল সকহার সভাপতিত্বে ও জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক দপ্তর সম্পাদক রনজিত সাহা মুন্নার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়।
তিনি বলেন,  আমাদের সময় ঢাকঢোল দিয়ে পুজা করা হতো। মাইকে ধর্মীয় সঙ্গীত বাজানো হতো। তবে তোমরা আনন্দ করো সিমাবদ্ধতায় করা ভালো। যেখানে অন্য ধর্মের অনুষ্ঠান বন্ধ রয়েছে আমরা বেশি আনন্দ করবো তা ভাল নয়। দূর্গা পূজায় হাজীগঞ্জে যে ঘটনা ঘটেছে তা তোমরা সবাই জানো। আমরা সাউন্ড সিস্টেম সীমিত ভাবে বাজাবো। আনন্দ কম করবো। সবাই মায়ের কাছে প্রার্থনা করবো সরস্বতী মা যেন আমাদের কে বৈশ্বিক মহামারি  করোণা থেকে সবাই যেন মুক্তি দেন  সে জন্য আমরা প্রার্থনা করবো।
অন্যান্য বক্তারা বলেন, আগামী ৫ ফেব্রুয়ারী সরস্বতী পূজা অনুষ্ঠীত হবে। তবে পরদিন আমরা সরকারের নির্দশ মেনে শোভা যাত্রা করবো না। কেন্দ্রিয় কমিটি নির্দেশ দিয়েছে পূজার সংখ্যা কমিয়ে আনার জন্য। আমরা সেই কথায় বিশ্বাসী নই। আমরা সার্বজনীন পূজা করবোনা। রাস্ট্রে আমরা বসবাস করি সেই ক্ষেত্রে রাস্ট্র নিয়ম আমাদের মেনে চলতে হবে। ধর্মীয় আচার আচরন আমরা মেনে চলবো। সরকারের নির্দেশ মেনে আমরা সরস্বতী পূজা করবো।সরকার যেহেতু শতজনের বেশি জমায়েত করা যাবেনা। সেই মতে সরস্বতী পূজার পরদিন শোভা যাত্রা বন্ধ রাখা হবে। তবে শাস্ত্রবিধী আমরা পালন করবো। আমরা কেউ ভাল নেই। স্কুল কলেজে এবছর পূজা না ও করতে পারে।
এসময় আরো বক্তব্য রাখেন,বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক তমাল কুমার ঘোষ, জেলা জম্মাস্টমী উদযাপন পরিষদের সভাপতি গোপাল সাহা, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি তপন সরকার ,বিমল চৌধুরী,পরেশ মালাকার,  সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাসুদেব মজুমদার , কৃষ্ণ গোপাল সরকার, কার্তিক সরকার, সুমন সরকার জয়সহ বিভিন্ন পূজার আয়োজকরা বক্তব্য রাখেন।
চাঁদপুর পৌর সভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল করোণায় আক্রান্ত হওয়ায় তার রোগ মুক্তি কামনায় প্রার্থনা করা হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews