1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন

চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশন দোয়া ও ইফতার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৫১ বার পঠিত হয়েছে

চাঁদপুর প্রতি‌নি‌ধি ।। বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল গতকাল শনিবার ২৩ এপ্রিল রসুই ঘর পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। তিনি মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে বলেন, রোজা আত্মশুদ্ধির মাস। রোজা আমাদের জন্যে এমন একটি সুযোগ করে দেয় যেন নিজের আত্মশুদ্ধির জন্যে কাজ করি এবং নিজেদের জিবনকে যেন সুন্দর করতে পারি। আমরা যেন এ সুযোগটি কাজে লাগাই। আমরা যেন নিজেদের ব্যক্তি জবিনের কথা চিন্তা। আমরা যদি নিজেদের ব্যক্কি জিবনের ভুল ত্রুটি খুঁজে পাই এবং সেগুলো মার্জনা করার জন্যে আল্লাহর কাছে সাহায্য চাই, তাহলেই আমাদের সবার জিবন সুন্দর হবে। প্রত্যেকের ব্যক্তি জীবন যখন সুন্দর হবে তখন সমাজ সুন্দর হবে, দেশ সুন্দর হবে। আল্লাহর কাছে আমরা সবাই দোয়া করবো যেন চাঁদপুরে আমরা যারা আছি তারা সবাই যেন একসাথে ভালো থাকি, মিলে মিশে থাকি এবং উন্নয়নের চাঁদপুর গড়তে পারি। এসময় আয়োজিত ইফতার মাহফিলের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম (বার)। তিনি বলেন, ছবি মনের কথা বলেন। ছবি অতীতের কথা বলে, বর্তমানের কথা বলে, ভবিষ্যতের কথা বলে। হাজার শব্দ দিয়ে যে কথা বলা হয়, মাত্র একটি ছবি দিয়ে সেই হাজার শব্দের অনুভূতি প্রকাশ করানো যায়। ছবি ছাড়া সংবাদ স্পষ্ট হয় না। ফটো জার্নালিস্টদের কাজটা একটু কঠিন। ফটো জার্নালিস্ট শক্তিশালী একটি সংগঠন। পুলিশ বাহিনীর সাথে কাধে কাধ রেখে একসাথে কাজ করে যাচ্ছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, ঢাকা কলেজের অধ্যাপক আবুল কাশেম জহুরুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, ইকবাল হোসেন পাটওয়ারী।

চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি এম এ লতিফ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কে এম মাসুদ এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ, দৈনিক চাঁদপুর দর্পন এর ভারপ্রাপ্ত সম্পাদক শরিফ চৌধুরী, দৈনিক চাঁদপুর সংবাদ এর সম্পাদক ও প্রকাশক আবদুর রহমান, দৈনিক চাঁদপুর প্রবাহ ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, দৈনিক চাঁদপুর খবর এর সম্পাদক ও প্রকাশক সোহের রুশদী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক কাদের পলাশ, আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন, ফেমাস ডেন্টাল কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাসুদ হাসান।

এছাড়াও ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সাবেক সভাপতি একে আজাদ, সিনিয়র সহ-সভাপতি অভিজিৎ রায়, সহ-সভাপতি শাওন পাটওয়ারী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ আলমগীর হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাঈদ হোসেন অপু, সদস্য মিজান লিটন প্রমূখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার অর্থ সম্পাদক মাওলানা আবদুর রহমান গাজী।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, সাবেক সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি আলম পলাশ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাবেক সভাপতি বাদল মুজমদার, সাবেক সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী ইয়াছিন ইকরাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, যুগ্ম-সম্পাদক শরীফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস এম সোহেল, দপ্তর সম্পাদক কবির হোসেন মিজিসহ সংগঠসের সদস্য, স্থানীয় সম্পাদক ও সাংবাদিক নেতৃবৃন্দ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews