1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান   তিল চাষে আগ্রহ বেড়েছে মতলব উত্তরের কৃষকদের চাঁদপুর জেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত ফ‌রিদগ‌ঞ্জে দু‌টি ইট ভাটাকে ৪ লাখ টাকা জ‌রিমানা মিশা-ডিপজলের কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চেয়ে রিট কবে হচ্ছে শ্রমিকদের ঈদ-বোনাস, জানালেন শ্রম প্রতিমন্ত্রী ফিটনেসহীন বাস ও ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ মৌসুম শেষ হওয়ার আগেই লবণের রেকর্ড উৎপাদন লক্ষ্মীপুর-রামগতি সড়কের দুই পাশে ১৫ হাজার গাছ কাটার আয়োজন, বড় বিপর্যয়ের শঙ্কা তাপপ্রবাহ থাকতে পারে ৫ দিন

চাঁদপুর নৌ থানা পুলিশের অভিযানে পাঙ্গাস চাইসহ আটক ২ 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ৩২ বার পঠিত হয়েছে
মানিক দাস // চাঁদপুর নৌ থানা পুলিশ  নদীতে বিশেষ   অভিযান পরিচালনা করে পাঙ্গাসের পোনা নিধন কালে বড় ডোন চাই সহ  ২ জনকে আটক করেছে। চাঁদপুর নৌ থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শক কামাল হোসেনের নেতৃত্বে  ৮ মে সোমবার সকাল সাড়ে ৬ টায় রাজরাজেশ্বর ইউনিয়নের পদ্মা – মেঘনার চর ( মিনি কক্সবাজার)  থেকে পাঙ্গাশ পোনা নিধনে বড় ডোম চাইয়ের মাঝে বিশেষ খাবার দিয়ে  পানির নিচে ফেলে রাখাবস্হায় পানির তলদেশ  থেকে উদ্ধার করে।
পাঙ্গাশের পোনা নিধনের অপরাধে ২ জনকে আটক করেছে।বাকী আসামীরা পুলিশের উপস্হিতি টের পেয়ে নদীতে ঝাপিয়ে পরে পালিয়ে যায়।  আটককৃতরা হলোঃ ষাটনল  ইউনিয়নের ছটাকি গ্রামের মৃতঃ রব মিয়ার ছেল রাজু মিয়া (২৫) ও একই এলাকার নুরুর ইসলামের ছেলে ইমন হোসেন (২০)। এ সময় প্রায় ১৫/১৬ কেজি পাঙ্গাস পোনা ও একটি মাছ ধরার নৌকা জব্দ করা হয়। মাছ গুলি দুস্হদের মাঝে বিতরন করা হয়। মৎস্য রক্ষা ও সংরক্ষন আইনের ৫/(১) ধারায় মামলা দায়ের করে আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews