1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর উপজেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির আলোচনা সভা নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান 

চাঁদপুর পৌরসভার অন্যতম বানিজ্যিক স্থান পুরাণবাজারে ড্রেন ও সড়ক সংস্কারের কাজের উদ্বোধন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০১৭
  • ৫৫ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোটার:
চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ নাছির উদ্দিন আহমেদের প্রতিশ্রুতি অনুযায়ী পুরাণবাজারের ব্যবসায়ীক এলাকার ১২পট্টিতে ড্রেন ও সড়ক সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। ১ কোটি ৩০ লাখ টাকা ব্যায়ে মসজিদ পট্টি, ট্রাংক পট্টি, আড়ৎদার পট্টি, গোয়াল পট্টি, ডাইলা পট্টি, চাউল পট্টি, বস্তা পট্টি, বাতাসা পট্টিসহ ১২টি রোডে ১২শ’ মিটার ড্রেন ও ১২ শ’ মিটার সড়কে আরসিসি ঢালাই করা হবে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় ডাইলা পট্টিতে এ কাজের উদ্বোধন করে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ মো. ইউসুফ গাজী।
কাজের উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ নাছির উদ্দিন আহমেদ, প্রকৌশলী এএইচ এম শামছুদ্দোহা, প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, হুমায়ুন কবির খান, কাউন্সিলর নাছির উদ্দিন চোকদার, ডিএম শাহাজাহান, সাবেক কাউন্সিলর মাহফুজ বেপারী, পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মো. নুরুল আমিন, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি মাইনুল হায়দার চৌধুরী, বর্তমান কমিটির সদস্য গাজী আঃ গণি, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল পাটওয়ারী, সহ-সভাপতি মাইনু আখন্দ প্রমুখ। উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুরাণ বাজার শাহী মসজিদের মোয়াজ্জেম হাফেজ মাও. মো. হযরত আলী। এ বিষয়ে পৌর মেয়র বলেন, শুধু পুরাণ বাজার নয় পৌরসভার সকল সড়ক সংস্কারের কাজ শুরু করেছি যা অব্যাহত থাকবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews