1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার কর্মসূচি দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ

চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং টহল সদস্যদের মাঝে ইউনিফর্ম বিতরণ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৩৬ বার পঠিত হয়েছে
মানিক দাস ।। কমিউনিটি পুলিশের মূলমন্ত্র শান্তি শৃঙ্খলা সর্বত্র এ শ্লোগানে চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং টহল সদস্যদের মাঝে ইউনিফর্ম বিতরণ করা হয়েছে।
 ২৫ মার্চ বুধবার সন্ধ্যায় চাঁদপুর পৌরসভার অর্থায়নে চাঁদপুর  মডেল থানায় ইউনিফর্ম বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)। তিনি বক্তব্যে বলেন, জনগনের সাথে কাজ করার জন্যই কমিউনিট পুলিশিং এর সৃষ্টি। কমিউনিটি পুলিশিং টহল সদস্যরা আপনারা আপনাদের সঠিক দায়িত্ব পালন করেন। কমিউনিটি পুলিশিং বাংলাদেশ পুলিশের একটি হাত। আপনাদের সকল সুযোগ সুবিধা প্রদানের জন্য আমরা কাজ করবো। এ সমাজে অনেক বৃত্তশালী রয়েছে, কিন্তু দেওয়ার মনমানসিকতা অনেকের নেই। পৌর মেয়র কে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।
তিনি আরও বলেন, সামনে মাহে রমজান ও পবিত্র ঈদ আছে। আপনারা আপনাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। ওসি ও ডিউটি অফিসারদের আপনারা মোবাইল নাম্বার সাথে রাখবেন। কোথায় কোন সমস্যা হলে পুলিশের সহায়তা নিবেন। নিজের জীবন বিপনন করে আপনারা কোন কাজ করবেন না।
পৌর কমিউনিটি পুলিশিং সভাপতি শেখ মনির হোসেন বাবুল এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদিপ্ত রায়, চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং সভাপতি ডাঃ এস এম শহীদুল্লাহ,চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আবদুর রশিদ।
পৌর কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন
পৌর ২ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, সদর থানা কমিউনিটি পুলিশিং সভাপতি সালেহ আহমেদ জিন্নাহ।
আলোচনাসভা শেষে কমিউনিটি পুলিশিং ১শ জন টহল সদস্যদের মাঝে পোষাক ও জুতা বিতরণ করেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মাও. আবদুর রহমান।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews