1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার কর্মসূচি দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ

চাঁদপুর সদরে জনসমর্থনে এগিয়ে পদ্মফুল প্রতীকের শিপ্রা দাস

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
  • ৬০ বার পঠিত হয়েছে
স্টাফ রিপোর্টারঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে মুক্তিযোদ্ধার স্ত্রী শিপ্রা দাসের পদ্মফুল প্রতীককেই ভোটাররা জনসমর্থনে এগিয়ে রেখেছেন বলে বিভিন্ন সূত্র নিশ্চিত করছেন। জানা যায়, এই শিপ্রা দাস চাঁদপুর পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি।তিনি দীর্ঘ দিন রাজপথে থেকে দলের জন্য কাজ করে চলেছেন।
তার নেতৃত্বে চাঁদপুর পৌর মহিলা আওয়ামীলীগ বর্তমানে অত্যান্ত সুসংগঠিত। আরো জানা যায়, শিপ্রা দাসের স্বামী বীর মুক্তিযোদ্ধা ব্রজ বল্লব দাসও ছিলেন চাঁদপুর পৌর আওয়ামীলীগের অন্যতম নেতা ও তৃৃণমূলের আস্থাভাজন। শুধু তাই নয় শিপ্রা দাসের ছেলে মেয়ে প্রত্যেকে আওয়ামী ও এর অঙ্গ সহযোগী সংঠনের নেতৃবৃন্দ।
যারা দলের হয়ে রাজপথে সামনে থেকে বিভিন্ন লড়াই সংগ্রামে নেতৃত্ব দিচ্ছেন। এর পাশাপাশি দলের হয়ে এবং দলের বাইরেও বিভিন্ন সামাজিক ও জনসেবামূলক কাজ করেও ডা. দীপু মনির আস্থাভাজন এই শিপ্রা দাস চাঁদপুর সদরবাসীর কাছে হয়ে উঠেছেন যেন মধ্য মণি। শিপ্রা দাস ধর্মে হিন্দু হলেও সামাজিক ও মানবতার উন্নয়নে কাজ করেন বলে তিনি তার দল তথা ধর্ম-বর্ণ-জাতি ছোট বড় সকলের কাছে হয়ে রয়েছেন জনপ্রিয়। দীর্ঘদিন দলের হয়ে কাজ করার সুবাধে দলের তৃণমূল নেতাদের কাছে তিনি অত্যান্ত জনপ্রিয় ও একজন ত্যাগী নেত্রী।তাছাড়া গেলো জাতীয় সংসদ নির্বাচনে শিপ্রা দাস এবং তার পরিবার স্থানীয় এমপি ডা. দীপু মনির নৌকাকে বিজয়ী করতে ব্যাপক কাজ করেছেন ও সফলও হয়েছেন বলেও জানা যায়।
সেজন্যও তিনি অাস্থার জায়গায় রয়েছেন দলের তৃণমূলের ত্যাগী নেতা-কর্মীদেরও। এই উপজেলা পরিষদ নির্বাচনে শিপ্রা দাসের প্রতীক এবার পদ্মফুল। দলের কয়েকজন সিনিয়র নেতাদের সাথে কথা বলে জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদরের মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ২ জন। কে বিজয়ী হবে তা এখন বলা যাবে না। তবে শিপ্রা দাস দলের জন্য অনেক করেছেন। দলের দুঃসময়ে তিনি এবং তার পরিবারের প্রত্যেকে নিবেদিত হয়ে কাজ করেছেন। তাছাড়া অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে আমাদের হিন্দু জনপ্রতিনিধি প্রয়োজন রয়েছে। তাই সবকিছু মিলিয়ে এই উপজেলা পরিষদ নির্বাচনে দলের একজন নিবেদিত ত্যাগী কর্মী শিপ্রা দাসের পদ্মফুল প্রতীককে ভোট দেওয়ার ব্যপারে এখন পর্যন্ত এগিয়ে রাখতে হচ্ছে।
শুধু তাই নয় একজন ভালো মানুষ হওয়ায় শিপ্রা দাসের সমর্থন দেখা যাচ্ছে বিরোধী দলগুলোতেও। বিএনপি বা অন্য কোন দলের এই পদে তেমন কেউ প্রার্থী না থাকায় সকলের পছন্দের প্রার্থী যেন পদ্মফুল প্রতীকের শিপ্রা দাস। উল্লেখ্য, আগামী ২৪ তারিখ চাঁদপুর জেলায় উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেখানে মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীকে লড়ছেন সকলের জনপ্রিয় তৃণমূলের নেত্রী শিপ্রা দাস।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews