1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান   তিল চাষে আগ্রহ বেড়েছে মতলব উত্তরের কৃষকদের চাঁদপুর জেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত ফ‌রিদগ‌ঞ্জে দু‌টি ইট ভাটাকে ৪ লাখ টাকা জ‌রিমানা মিশা-ডিপজলের কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চেয়ে রিট কবে হচ্ছে শ্রমিকদের ঈদ-বোনাস, জানালেন শ্রম প্রতিমন্ত্রী ফিটনেসহীন বাস ও ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ মৌসুম শেষ হওয়ার আগেই লবণের রেকর্ড উৎপাদন লক্ষ্মীপুর-রামগতি সড়কের দুই পাশে ১৫ হাজার গাছ কাটার আয়োজন, বড় বিপর্যয়ের শঙ্কা তাপপ্রবাহ থাকতে পারে ৫ দিন

চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২ জন মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র জমা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮ বার পঠিত হয়েছে

মানিক দাস ॥ আসন্ন চাঁদপুর সদর উপজেলাধীন ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত সাধারণ মেম্বার পদে ৯ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৩ জন প্রার্থী সহ মোট ১২জন প্রার্থী চাঁদপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ দেলোয়ার হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
২ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় চাঁদপুর সদর উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থীগণ তাদের মনোনয়নপত্র জমা দেন। এ সময় সদর উপজেলা রিটানিং অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন। বিকেল সাড়ে ৪টায় দেলোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ওই ১২ জন প্রার্থী ছাড়া আর কোন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়নি। ৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে হয়তোবা অন্য যারা প্রার্থী হয়েছেন তারা মনোনয়নপত্র জমা দিতে পারেন। গতকাল পর্যন্ত কোন চেয়ারম্যান প্রাথী তাদের মনোনয়নপত্র জমা দেয়নি।
৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে এবং ১১ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। আগামী ২৮ ফেব্রুয়ারি লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মেম্বার পদে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন ১নং ওয়ার্ড থেকে দুলাল বেপারী, ২নং ওয়ার্ড থেকে মোঃ মনির শেখ, ৩নং ওয়ার্ড থেকে মোঃ শফিক রাড়ী, ৪নং ওয়ার্ড থেকে মোঃ হারেস মজুমদার, ৫নং ওয়ার্ড থেকে মোঃ হারুনুর রশিদ, ৬নং ওয়ার্ড থেকে শাহ আলম মাঝি, ৭নং ওয়ার্ড থেকে মোঃ হাবিবুর রহমান টিটু, ৮নং ওয়ার্ড থেকে মোঃ ফারুক মাঝি ও ৯নং ওয়ার্ড থেকে মোঃ জহির হাওলাদার। সংরক্ষিত ১,২,৩ নং ওয়ার্র্ড থেকে হোসনে আরা বেগম বিউটি, ৪,৫,৬ নং ওয়ার্র্ড থেকে হাসিনা আক্তার এবং ৭,৮,৯ নং ওয়ার্ড থেকে সিমা আক্তার।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews