1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

চাঁদপুর সদর উপজেলায় কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করেন ডা. দীপু মনি এমপি

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
  • ৪২ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার: চাঁদপুর সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে প্রণোদনা/২০১৭ উপলক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়েছে। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ১৮ নভেম্বর শনিবার সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে এই সার ও বীজ বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর ৩ আসনের সংসদ ডা. দীপু মনি এমপি। এসময় তিনি বলেন, কৃষকরা শস্য ফসল সঠিক ভাবে পরিচর্যা করলে বাংলাদেশ সবুজ শ্যামলে এগিয়ে যাবে । আজকের বাংলাদেশ জননেত্রী শেখ হাছিনার নেতৃত্বে খাদ্যে স্বয়ং সম্পূর্ন । এখন আর কোন মানুষ না খেয়ে থাকেনা । দেশে খাদ্য মন্দা দেখা দেয়নি।

কাজেই আজকের বাংলাদেশ এক ঘুড়ে দাঁড়ানো বাংলাদেশ। কারণ বাংলাদেশ আওমীলীগ এ দেশের মাটি ও মানুষের দল। কাজেই এ দল মানুষকে যেই কথা দেয় সেই কথা রাখে। যার ফলে আজকে শত প্রতিকূলতা শত্বেও দেশে কোন খাদ্য ঘাটতি নেই। শুধু দেশের মানুষেরই নয় আজ বর্তমান সরকার দশ লক্ষ রহিঙ্গাদেরও খাদ্যের ব্যবস্থা নিশ্চিত করেছে। যে কারণে এখনো পর্যন্ত একজনও রহিঙ্গা না খেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়তে হয়নি। আর এটি হচ্ছে শেখ হাসিনার বাংলাদেশ। এসময় তিনি বলেন, আপনারা জানেন আওয়ামীলীগ সরকার ১৯৯৬ সালে ক্ষমতায় এসে দেশকে প্রথম বারের মতো খাদ্যে স্বয়ং সম্পূর্ন করেছিল। কিন্তু এমন এক সময় ছিল যখন দেশে খাদ্যের জন্য হাহাকার ছিল। দেশে চরম খাদ্য মন্দা ছিল কিন্তু এখন আর মানুষ খাওয়া পড়ার চিন্তা করেন না। এখন তারা উন্নত জীবন যাপনের চিন্তা করে। এসময় তিনি আরো বলেন, বর্তমান সরকার কৃষকদের সর্ব প্রকার সহযোগিতা করে যাচ্ছে।

যাতে তারা সহজে চাষ বাস করে ক্ষুদা দারিদ্র মুক্ত বাংলাদেশ বিনির্মানের অংশীদার হতে পারে। সদর উপজেলা কৃষি কর্মকর্তা বিন আতিউর রহমানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, মডেল থানার অফিসার ইনচার্জ অলি উল্লাহ অলি, চাঁদপুর সদর উপজেলার আওয়ামীলীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এড. জহিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু তাহের পাটওয়ারী, কৃষি অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews