1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

চাঁদপুর সরকারি মহিলা কলেজের ২ ছাত্রী রহস্যজনকভাবে নিখোঁজ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৫ অক্টোবর, ২০১৭
  • ১১৯ বার পঠিত হয়েছে

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর সরকারি মহিলা কলেজের দুই ছাত্রী রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেছে। জানা যায়, এই কলেজের দ্বাদশ বিজ্ঞান বিভাগের ছাত্রী পারমিতা দেবনাথ গত বৃহস্পতিবার বাসা থেকে প্রাইভেটের নাম করে বের হয়ে আর ফিরে আসেনি। আরেক ছাত্রী নিখোঁজ হয়েছৈ ৩ দিন পূর্বে রোববার। পারমিতা দেবনাথ চাঁদপুর শহরের মুন্সেফ পাড়াস্থ তাদের বাসা থেকে গত ৩ দিন পূর্বে কলেজে প্রাইভেট পড়ার নাম করে মায়ের অগোচরে তার নামে করা পাসপোর্ট, নগদ ৬-৭ হাজার টাকা ও কিছু বইপত্র নিয়ে বের হয়।

শহরের বিভিন্ন স্থানে এবং তাদের সকল আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এমতাবস্থায় গতকাল শনিবার তার বাবা চাঁদপুর সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান চিত্তরঞ্জন দেবনাথ চাঁদপুর মডেল থানায় একটি জিডি করেন। এদিকে গত ৮ অক্টোবর রোববার রাত ১২টায় চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডস্থ বাসার বাইরে তালা দিয়ে নিখোঁজ হয়েছে মেডিকেল রিপ্রেজেনটেটিভ মোক্তার হোসেনের কন্যা সুমাইয়া আক্তার মিম। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে। কোড়ালিয়ায় তারা ভাড়াকৃত বাসায় সপরিবারে বসবাস করছে। মিমও চাঁদপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী এবং পারমিতার সহপাঠী। মিম নিখোঁজ হয়ে পারমিতার মায়ের মুঠোফোনে বার বার কল করে পারমিতা সম্পর্কে জানতে চায়। পরে ওই নম্বরে পারমিতার বাবা কল করলে কল রিসিভকারী জানায়, এই নম্বরটি একটি হজ্ব ওমরাহসহ অন্যান্য ভিসা প্রক্রিয়াকারী প্রতিষ্ঠানের। চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এম.এ. মতিন মিয়া একজন ছাত্রী নিখোঁজ রয়েছে বলে জানান। এ কলেজের জনৈক শিক্ষক (এনাম) পারমিতাকে গত বৃহস্পতিবার বিকেলে একজন নারীর সাথে এম.ভি. হাসান লঞ্চযোগে ঢাকা যেতে দেখেছেন। পারস্পরিক যোগসাজশে ২ সহপাঠীর নিখোঁজ হওয়াটাকে অনেকেই পাচারকারী অথবা জঙ্গিগোষ্ঠীর তৎপরতা বলে ধারণা করছে।

বিষয়টি চাঁদপুর সদরের এমপি ডাঃ দীপু মনি ও জেলা প্রশাসককে অবহিত করা হয়েছে।চাঁদপুর সরকারি মহিলা কলেজের দুই ছাত্রী রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেছে। জানা যায়, এই কলেজের দ্বাদশ বিজ্ঞান বিভাগের ছাত্রী পারমিতা দেবনাথ গত বৃহস্পতিবার বাসা থেকে প্রাইভেটের নাম করে বের হয়ে আর ফিরে আসেনি। আরেক ছাত্রী নিখোঁজ হয়েছৈ ৩ দিন পূর্বে রোববার। পারমিতা দেবনাথ চাঁদপুর শহরের মুন্সেফ পাড়াস্থ তাদের বাসা থেকে গত ৩ দিন পূর্বে কলেজে প্রাইভেট পড়ার নাম করে মায়ের অগোচরে তার নামে করা পাসপোর্ট, নগদ ৬-৭ হাজার টাকা ও কিছু বইপত্র নিয়ে বের হয়। শহরের বিভিন্ন স্থানে এবং তাদের সকল আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এমতাবস্থায় গতকাল শনিবার তার বাবা চাঁদপুর সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান চিত্তরঞ্জন দেবনাথ চাঁদপুর মডেল থানায় একটি জিডি করেন।

এদিকে গত ৮ অক্টোবর রোববার রাত ১২টায় চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডস্থ বাসার বাইরে তালা দিয়ে নিখোঁজ হয়েছে মেডিকেল রিপ্রেজেনটেটিভ মোক্তার হোসেনের কন্যা সুমাইয়া আক্তার মিম। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে। কোড়ালিয়ায় তারা ভাড়াকৃত বাসায় সপরিবারে বসবাস করছে। মিমও চাঁদপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী এবং পারমিতার সহপাঠী। মিম নিখোঁজ হয়ে পারমিতার মায়ের মুঠোফোনে বার বার কল করে পারমিতা সম্পর্কে জানতে চায়। পরে ওই নম্বরে পারমিতার বাবা কল করলে কল রিসিভকারী জানায়, এই নম্বরটি একটি হজ্ব ওমরাহসহ অন্যান্য ভিসা প্রক্রিয়াকারী প্রতিষ্ঠানের। চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এম.এ. মতিন মিয়া একজন ছাত্রী নিখোঁজ রয়েছে বলে জানান। এ কলেজের জনৈক শিক্ষক (এনাম) পারমিতাকে গত বৃহস্পতিবার বিকেলে একজন নারীর সাথে এম.ভি. হাসান লঞ্চযোগে ঢাকা যেতে দেখেছেন। পারস্পরিক যোগসাজশে ২ সহপাঠীর নিখোঁজ হওয়াটাকে অনেকেই পাচারকারী অথবা জঙ্গিগোষ্ঠীর তৎপরতা বলে ধারণা করছে। বিষয়টি চাঁদপুর সদরের এমপি ডাঃ দীপু মনি ও জেলা প্রশাসককে অবহিত করা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews