1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর উপজেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির আলোচনা সভা নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান 

চা দোকানদারকে কেটলির গরম পানি দিয়ে ঝলসে দিলেন কচুয়ার ভাইস চেয়ারম্যান মাহবুব আলম

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৬ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক।।
সিগারেট বিক্রি করাকে কেন্দ্র করে গরম পানি ছুঁেড় মো.মুকবুল খান নামের এক চা দোকানদারকে শরীর ঝলসে দিয়েছে কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কচুয়া পৌর যুবলীগের সভাপতি মো. মাহবুব আলম। ১৫ সেপ্টেম্বর শুক্রবার রাতে কচুয়া বিশ^রোড এলাকায় এই জঘন্যতম হামলার শিকার হয় ক্ষুদ্র ব্যবসায়ী মকবুল খান। মুকবুল খান কচুয়া বিশ্বরোড এলাকার চায়ের দোকানদার। তার বাড়ি কচুয়া পৌরসভার ৩নং ওয়ার্ড কোয়া গ্রাম।
হাসপাতালে চিকিৎসাধীন দোকানদার মো. মকবুল খান জানান, দুই ক্রেতার কাছে সিগারেট বিক্রি করার পর ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলম সিগারেট কেনাকে কেন্দ্র করে আমাকে ট্রে ও গরম পানির কেটলি ছুঁড়ে মারেন। গরম পানি ছুড়েঁ মারার কারন জানতে চাইলে তিনি আরো জানান, রাতে প্রথমে ভাইস চেয়ারম্যানের কথা বলে একজন লোক ৩৩০ টাকায় এক প্যাকেট সিগারেট কিনে নেয়। কিছুক্ষন পর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ক্ষিপ্ত হয়ে গালমন্দ করতে করতে আমাকে মারতে ছুটে আসে। একপর্যায়ে মাহবুব আলম আমার শরীরে চায়ের ক্যাটলিতে থাকা গরম পানিসহ ছুঁড়ে মারেন। এতে আমার শরীর ঝলসে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলমের ভাই কচুয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের কোয়া গ্রামের সাবেক কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন বিভিন্ন হুমকি দিয়ে হাসপাতাল থেকে বের করে দেয়।পরে অবস্থায় অবনতি দেখে ১৫ সেপ্টেম্বর শনিবার দুপুরে পরিবারের লোকজন আমাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়।
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কামরুন নাহার জানান, শরীর ঝলসানো অবস্থায় মুকবুল নামে এক লোক হাসপাতালে আসলে তাকে আমরা ভর্তি নেই। তার শরীরের পিঠ ও দুই হাতে কিছু অংশ ঝলসে গেছে।
অভিযুক্ত উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলম জানান, ঘটনার সাথে আমি জড়িত নই। কয়েকজন যুবকের সাথে দোকানির হট্টগোল হয়। ওই সময় কেটলির পানি ছিটকে গিয়ে সে আহত হয়।
ঘটনার পর থেকে মুকবুল খান ও তার পরিবার ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ও তার ভাই সাবেক কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুনের ভয়ে আতঙ্কিত হয়ে রয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন মুকবুল খান ও তার পরিবার ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ও তার আব্দুল্লাহ আল মামুনকে গ্রেফতার করে দৃষ্টান্ত শাস্তি দাবী জানান।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews