1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান   তিল চাষে আগ্রহ বেড়েছে মতলব উত্তরের কৃষকদের চাঁদপুর জেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত ফ‌রিদগ‌ঞ্জে দু‌টি ইট ভাটাকে ৪ লাখ টাকা জ‌রিমানা মিশা-ডিপজলের কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চেয়ে রিট কবে হচ্ছে শ্রমিকদের ঈদ-বোনাস, জানালেন শ্রম প্রতিমন্ত্রী ফিটনেসহীন বাস ও ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ মৌসুম শেষ হওয়ার আগেই লবণের রেকর্ড উৎপাদন লক্ষ্মীপুর-রামগতি সড়কের দুই পাশে ১৫ হাজার গাছ কাটার আয়োজন, বড় বিপর্যয়ের শঙ্কা তাপপ্রবাহ থাকতে পারে ৫ দিন

টঙ্গীতে ট্রেনে ছিনতাই, রাতভর অভিযান চালিয়ে আটক ৯

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৪৭ বার পঠিত হয়েছে

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের টঙ্গী রেলওয়ে স্টেশনে আউটার সিগন্যালে ঢাকাগামী কর্ণফুলী কমিউটার ট্রেনে ছিনতাইয়ের ঘটনায় রাতভর অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার বেলা ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস। এর আগে বৃহস্পতিবার (১০ আগস্ট) রাতভর অভিযান চালিয়ে টঙ্গী রেলস্টেশন এলাকার আশপাশ থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, টঙ্গী পূর্ব থানা এলাকার মাসুমের বাড়ির ভাড়াটিয়া মেহেদী হাসান জয় (২৬), একই থানার আমতলী টেরানির টেক এলাকার মো. রনি (৩৫), টঙ্গীর শিলমুন পশ্চিমপাড়া নুর ইসলামের বাড়ির ভাড়াটিয়া রবিউল হাসান (৪০), টঙ্গী পূর্ব থানার মরকুন পশ্চিমপাড়া এলাকার মো. স্বাধীন (৩০), টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকার দুলাল মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. সাইফুল ইসলাম জাকির (২৫), টঙ্গীর তিস্তার গেট এলাকার আবুলের বাড়ির ভাড়াটিয়া মো. মাসুদ (২৭), টঙ্গী পূর্ব থানার নতুন বাজার এলাকার মো. নাসির (২০), টঙ্গীর আমতলী এলাকার হাসানের বাড়ির ভাড়াটিয়া মো. নয়ন হাসান (২৮) ও টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তির মো. আশিক (২২)।
টঙ্গী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা বলেন, রাত সাড়ে ১০টায় টঙ্গী রেলওয়ে জংশনের আউটার সিগন্যালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী কমিউটার ট্রেনে ছিনতাই ও হামলার ঘটনা ঘটে। এতে টিটিইসহ কয়েকজন যাত্রী আহত হন। ট্রেনের যাত্রীদের ওপর হামলা ও ছিনতাইয়ের ঘটনার পরপরই রেলওয়ে পুলিশ ও থানা পুলিশ রাতভর টঙ্গীর কেরানিরটেক বস্তি, তিস্তার গেট, ব্যাংকের মাঠ বস্তিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯ জনকে আটক করে।
কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, আটকদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, দুটি সুইস গিয়ার চাকু, ছিনতাই হওয়ার কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটকদের ঢাকার কমলাপুর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে বলেও জানান তিনি

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews