1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর উপজেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির আলোচনা সভা নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান 

ট্রাফিক আইন মেনে চলতে সচেতনতামূলক প্রচারণা ফুলের শুভেচ্ছা ও হেলমেট বিতরণ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৪২ বার পঠিত হয়েছে

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ‘ট্রাফিক আইন মেনে চলি, নিরাপদে ঘরে ফিরি’- এই শ্লোগানে ট্রাফিক সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।

বুধবার (২৯ অক্টোবর ) দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এই প্রচারণার কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন করেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

তিনি যানবাহন চালকদের ট্রাফিক আইন মনে চলার জন্য লিফলেট বিতরণ করেন। সেই সঙ্গে হেলমেটবিহীন এবং মোবাইলে কথা বলা অবস্থায় মোটরসাইকেল না চালানোর জন্য প্রচারণায় আহ্বান জানানো হয়। সড়ক দুর্ঘটনা রোধে হেলমেট পরিহিত অবস্থায় মোটরসাইকেল চালানো, প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখার আহ্বান জানান। বেশকিছু মোটরসাইকেল চালকদের হেলমেট পরিধান করা ও প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখায় ফুল দিয়ে শুভেচ্ছা ও হেলমেটবিহীন মোটরসাইকেল আরোহীদের হেলমেট উপহার দেওয়ার মাধ্যমে জনগণকে সচেতন হওয়ার আহবান জানানো হয়।

পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, নিজের জীবন রক্ষার জন্য হেলমেট পরিধান করতে হবে। আমরা জরিমানা করতে চাইনা, আমরা চাই সবাই ট্রাফিক আইন মেনে চলুক। সড়ক দুর্ঘটনা রোধে হেলমেট পরিহিত অবস্থায় মোটরসাইকেল চালানো, প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখা এবং গাড়িতে যাতে করে ৩ জন যাত্রী পরিবহন না করা হয় সে বিষয়ে আহবান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) লিজা বেগম, ঠাকুরগাঁও ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর আমজাদ হোসেন,ঠাকুরগাঁও সদর থানা ওসি (তদন্ত) জিয়াউর রহমানসহ ট্রাফিক ও জেলা পুলিশের কর্মকর্তারা।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews