1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার কর্মসূচি দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ ফরিদগঞ্জে স্ত্রী যৌতুকের মামলা করায় গলায় ফাঁস স্বামীর

ঠাকুরগাঁওয়ে বিএনপির নেতাকর্মীকে মারপিটের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২ বার পঠিত হয়েছে
মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে প্রবেশ করে পুলিশ ছাত্রদলের সভাপতি কায়েসসহ অন্যান্য নেতাকর্মীদের মারপিট করার ঘটনার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।
শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন বিএনপি নেতারা।
এসময় জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন অভিযোগ করে বলেন, তারুণ্যের রোড মার্চ প্রস্তুতি সভা উপলক্ষে সরকারের পদত্যাগের দাবিতে জেলা ছাত্রদলের সভাপতি মোঃ কায়েস এর নেতৃত্বে অন্যান্য নেতাকর্মীদের নিয়ে সন্ধ্যার পর বিএনপি কার্যালয় চত্এবর থেকে একটি  বিক্ষোভ মিছিল নিয়ে শহর প্রদক্ষিণ করে। মিছিল শেষে পার্টি অফিসে প্রবেশ করতেই কয়েকজন পুলিশ সদস্য অতি উৎসাহীত হয়ে ছাত্রদলের সভাপতিসহ কয়েকজনকে বেধরক মারপিট করে। যা অনাকাঙ্খিত ও নিন্দনীয়।
তাতে তারা ক্ষান্ত হননি রাতে দলীয় নেতাদের বাসায় বাসায় তল্লাশি চালিয়েছে। তল্লাশির সময় পুলিশ একজনের বাসা থেকে মোবাইল নিয়ে গেছে। রাতেই আটক করা হয়েছে দুই নেতাকে। তারা মারপিট করে তারাই আবার নেতাকর্মীদের নামে মামলা দেয়ার পায়তারা করছে। শুধু তাই নয় নেতাকর্মীদের মারপিট করে উল্টো তিনজন পুলিশ সদস্য আহতের নাটক করে জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছে। যাতে মামলা করতে সুবিধা হয়। যা কখনো মেনে নেয়া হবে না।
বিষয়টি দুঃখজনক জানিয়ে অবিলম্বে আটককৃতদের মুক্তির দাবি করে। সেই সাথে মিথ্যা মামলা দেয়া হলে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারি জেলা বিএনপি নেতাদের।
সংবাদ সম্মেলনে জেলা বিএনপি’র শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews