1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

ঠাচিক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটিকে অনুমোদন দিল কমিশন সভাপতি-উজ্জ্বল, সম্পাদক-এনায়েত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ৯৮ বার পঠিত হয়েছে
ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সুগার মিলস লিমিটেড এর শ্রমিক-কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত কমিটিকে অনুমোদন দিয়েছেন নির্বাচন কমিশন।গতকাল ১৫ ডিসেম্বর ঠাচিক শ্রমিক কর্মচারী ইউনিয়ন, নির্বাচন কমিশন-২১ এর চেয়ারম্যান ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন মো: উজ্জল হোসেন (সিডিএ)কে সভাপতি ও মো: এনায়েত আলী উলুব্বী (জ্যে. করণিক, রেশন)কে সাধারণ সম্পাদক উল্লেখ করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন।


কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহ-সভাপতি-মো: ম্সুদুর রহমান(রানা), অফিস সহকারী, হিসাব বিভাগ, সহ-সাধারণ সম্পাদক-মো: ওবায়দুর রহমান-১, ইলেট্রিক্যাল হেলপার, বিদ্যুৎ বিভাগ, অর্থ সম্পাদক-মো: হজরত আলী, সাবজোন গার্ড, কৃষি বিভাগ, সাংগঠনিক সম্পাদক- মো: নুরুজ্জামান, সিডিএ, ইক্ষু বিবাগ, প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক-মো: রফিকুল ইসলাম, এম.এল.এস.এস, প্রশাসন (সংস্থাপন)বিভাগ, সদস্য-(১) মো: মসলিম উদ্দিন-২, সাবজোন গার্ড, ইক্ষু বিভাগ, সদস্য-(২) মো: রুহুল আমিন, সিডিএ, কৃষি বিভাগ, সদস্য-(৩) মো: আনোয়ার হোসেন,মৌসুমী পাম্প ড্রাইভার, কারখানা বিভাগ ও সদস্য-(৪) মো: রফিকুল ইসলাম, মৌসুমী ট্রাক্টর ড্রাইভার, যানবাহন বিভাগ।

এর আগে গত  ৬ ডিসেম্বর ঠাকুরগাঁও সুগার মিলস শ্রমিক কর্মচারী ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় আঞ্চলিক শ্রম অধিদপ্তর দিনাজপুরের প্রতিনিধি সহকারি পরিচালক মোহাম্মদ সাজ্জাদ হোসেন খান এর উপস্থিতিতে গঠনতন্ত্রের ২৩ নং অনুচ্ছেদ অনুযায়ী ৫ (পাঁচ) সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মনোনীত হন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদস্য মনোনীত হন জেলা আইনজীবি সমিতির আয়কর উপদেষ্টা এ্যাড. নাসিরুল ইসলাম, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মোস্তফা কামাল, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল এবং জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর।

গঠিত নির্বাচন কমিশন ১৫ ডিসেম্বর নির্বাচনের তারিখ উল্লেখ করে ৭ ডিসেম্বর নির্বাচনী তফসীল ঘোষনা করেন।নির্বাচনী তফসীল অনুযায়ী খসড়া ভোটার তালিকা প্রকাশ ৭.১২.২১ ইং, ভোটার তালিকা ভূলত্রুটি সংশোধন ৮ ডিসেম্বর এবং চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৯ ডিসেম্বর।প্রার্থীদের মনোনয়নপত্র ক্রয় ও দাখিল ১০ ডিসেম্বর সকাল ৯টা হতে ১১ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত।মনোনয়নপত্র বাছাই ১২ ডিসেম্বর এবং প্রত্যাহার ওই দিন বিকেল ৫টা পর্যন্ত। বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ, প্রতীক বরাদ্দ এবং প্রতীকসহ প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ ১৩ ডিসেম্বর। এদিকে নির্বাচনী তফসীল ঘোষণার পর ১১টি পদের বিপরীতে ১১টি মনোনয়নপত্র দাখিল হয় এবং মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সবকটি মনোনয়নপত্র বৈধ বিবেচিত হয়। বৈধ প্রার্থীদের বিপরীতে কোন প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় ১১ জন প্রার্থীকে নির্বাচন পরিচালনা কমিটির সিদ্ধান্তক্রমে আগামী দুই বছরের জন্য বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষণা করেন ঠাচিক শ্রমিক কর্মচারী ইউনিয়ন, নির্বাচন কমিশন-২১ এর চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন।

নবনির্বাচিত কমিটির সভাপতি উজ্জল হোসেন জানান, কমিটি গঠন নিয়ে অনেক মতবিরোধ ছিলো, অবশেষে সকলের দোয়া-আশীর্বাদে আবারও সভাপতি নির্বাচিত হয়েছি।ঠাকুগাঁও সুগার মিল ও মিলের শ্রমিক ভাইদের সার্বিক  উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করছি।

ঠাচিক শ্রমিক কর্মচারী ইউনিয়নের কমিটি গঠন বিষয়ে জানতে মিলের ব্যবস্থাপনা পরিচালক এম সাখাওয়াৎ হোসেন বলেন, উভয় পক্ষ মিলে কমিটি গঠন করেছে এমনটা শুনেছি, তবে এখনো লিখিত কাগজ পাইনি। লিখিত কাগজ হাতে পেলে বিস্তারিত বলতে পারবো।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews