1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

ডিএন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক  সংগীত ও তবল শিল্পী সুরজিৎ চক্রবর্তী আর নেই

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৬৬ বার পঠিত হয়েছে
মানিক দাস // ডিএন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন গনিত শিক্ষক এবং চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমির সাবেক সংগীত ও তবল প্রশিক্ষক  সুরজিৎ চক্রবর্তী আর নেই।তিনি গত ৭ নভেম্বর দিবাগত রাত আড়াইটায় চাঁদপুর শহরের চেয়ারম্যান ঘাট সংলগ্ন ফেমাস স্প্রেশালাইজিষ্ট ও ট্রমা সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় পৃথিবীর মায়া ত্যাগ করেন।
সুরজিৎ চক্রবর্তী প্রথমে বাকিলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা শুরু করেন। ১৯৯৬ সালে তিনি বাকিলা উচরচ বিদ্যালয় থেকে বদলি হয়ে চাঁদপুর ডিএন উচ্চ বিদ্যালয়ে গনিত বিষয়ে শিক্ষকতা পেশায় যোগদান করেন। ২০১২সালে তিনি ডিএন উচ্চ বিদ্যালয়ে থেকে চাকুরী থেকে অবসর গ্রহণ করেন। সুরজিৎ চক্রবর্তী ১৯৮৬ সাল থেকে ২০০২ পর্যন্ত চাঁদপুর  জেলা শিল্পকলা একাডেমীর সঙ্গীত ও  তবলের প্রশিক্ষক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এক পুত্র ও এক কণ্যা সন্তান সহ বহু আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় সুরজিত চক্রবর্তীর মরদেহ মেথা রোডের বাসা থেকে জেলা শিল্পকলা একাডেমীতে নিয়ে আসা হয়। সেখানে আনা হলে তাকে শেষ শ্রদ্ধা নিবেদন করে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমির কর্মকর্তা, সংগিত নিকেতন, সম্মিলিত সাংস্কৃতিক জোট, রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, সারদা দেবী ফোরাম সহ বিভিন্ন সংগঠন। শিল্পকলা একাডেমি থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় শ্রীশ্রী কালিবাড়ি মন্দিরে, রামকৃষ্ণ আশ্রম, গোপাল জিউর আখড়া হয়ে চাঁদপুর পৌর মহা শশ্মানে। দুপুর ২ টায় সেখানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।
সুরজিত চক্রবর্তীর মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার দিতি সাহা, জেলা স্কাউটস সম্পাদক অজয় কুমার ভৌমিক, চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমির নির্বাহী সদস্য ও অনন্যা নাট্য গোষ্ঠীর সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারন সম্পাদক মৃণাল সরকার, মুক্তিযুদ্ধের বিজয় মেলার মহা সচিব হারুন আল রশিদ, সম্মিলিত সাংস্কৃতিক জোট সভাপতি তপন সরকার, সংগীত নিকেতনের অধ্যক্ষ স্বপন সেন গুপ্ত, সপ্তসূর সংগীত একাডেমির অধ্যক্ষ রূপালী চম্পক, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি মুক্তা পীযুষ, চিকিৎসক ডাঃ পীযুষ কান্তি বড়ুয়া।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews