1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

ঢাকা থেকে চাঁদপুরগামী বোগদাদিয়া-৭ চলন্ত লঞ্চের কেবিনের যাত্রীর মৃত্যু

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বার পঠিত হয়েছে

সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর
ঢাকা থেকে ছেড়ে আসার পথে চাঁদপুরগামী বোগদাদীয়া লঞ্চে হার্ট অ্যাটাকে জয়নাল (৩৫) নামের এক যাত্রীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ৮:৩৫ মিনিটে, চাঁদপুরগামী বোগদাদীয়া লঞ্চের ১০৩ নাম্বার সিঙ্গেল কেবিনে এ ঘটনা ঘটে। মৃত ওই যাত্রীর সঙ্গে কোন স্বজন না থাকায় প্রথমে তার পরিচয় পাওয়া যায়নি। তবে তা পকেটে টিকিট পাওয়া গেছে।

লঞ্চের দায়িত্বরত সুপারভাইজার জানায় ঢাকা থেকে লঞ্চ ছাড়ার পর প্রায় ৯:৩০ মিনিটে কেবিনবয় ওই কেবিনের যাত্রীকে জিজ্ঞাসা করেন চা-নাস্তা কিছু লাগবে নাকি, তখন ওই যাত্রী না বলে চলে যেতে বলে। সুপারভাইজার আরো জানান বেলা ১১.৪৫মিনিটে চাঁদপুর লঞ্চঘাটে আসার পর সকল যাত্রী লঞ্চ থেকে নেমে যাওয়ার পরে ১০৩ নম্বর কেবিনের যাত্রী না নামায় দায়িত্বে থাকা কেবিন বয় ও অন্যান্য স্টাফরা দরজাট বারবার নক করতে থাকে, কিন্তু ভিতর থেকে কোন সারা শব্দ না পেয়ে লঞ্চের সুপারভাইজার সহ অন্যান্যকে জানাইলে তারা তাৎক্ষণিক চাঁদপুর নৌ থানা পুলিশকে সংবাদ দিলে তাৎক্ষণিক থানা পুলিশ এসে ওই কেবিনের তালা ভেঙ্গে প্রবেশ করে যাত্রীর মৃতদেহ দেখতে পায়। পরে লঞ্চ স্টাফ ও পুলিশের সহযোগিতায় মৃত যাত্রীকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানায় অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

এদিকে সংবাদ পেয়ে মৃত ব্যক্তির আত্মীয়-স্বজন সদর হাসপাতালে এসে ভীর জমায় ও কান্না জড়িত কন্ঠে বলতে থাকে কিভাবে তার মৃত্যু হয়েছে আমরা কিছুই জানি না। সে যখন ঢাকা থেকে লঞ্চে উঠেছে তখন তার কোন আত্মীয় তাদেরকে ফোন করে জানিয়েছে সে চাঁদপুর আসছে এমবি বোগদাদিয়া ৭ লঞ্চে করে।

চাঁদপুর নৌ পুলিশের সাব-ইন্সপেক্টর জহির উদ্দিন আহমেদ জানান, চাঁদপুর ঘাটে লঞ্চটি আসলে স্টাফরা এক যাত্রী লঞ্চের কেবিন খুলছে না বিষয়টি নৌ- থানা কর্তৃপক্ষকে অবগত করে, আমরা তাৎক্ষণিক লঞ্চঘাট গিয়ে কেবিনের দরজা ভেঙ্গে যাত্রীকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাই। আমরা ধারণা করছি যাত্রীর উচ্চ রক্তপাত ছিলো। এ বিষয়ে মৃত ব্যক্তি পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় পোস্ট মডেম না করার জন্য পুলিশের কাছে আবেদনের প্রেক্ষিতে পুলিশ সুপার মহোদয় তা মঞ্জুর করেন।

চাঁদপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মনসুর আহমেদ জানান হাসপাতালে আসার পূর্বেই রোগীর মৃত্যু হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews