1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

দলীয় সভানেত্রীর সিদ্ধান্তের বাহিরে যাওয়ার কোন সুযোগ নেই: নাছির উদ্দিন আহমেদ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার ।।
চাঁদপুরে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমর্থিত প্রার্থী ইউসূফ গাজীকে বিজয়ী করার লক্ষে জেলা আওয়ামীলীগের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ সেপ্টেম্বর বুধবার বিকেলে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জরুরী সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

এসময় তিনি বলেন, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ইউসুফ গাজীকে মনোনয়ন দিয়েছেন। দলের প্রার্থী হিসেবে ইউসুফ গাজীর বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নিজেদের স্বার্থের চেয়ে দলের স্বার্থ সবার আগে দেখতে হবে। নিজেদের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে কিন্তু কোন অবস্থাতেই প্রতিহিংসা থাকা যাবে না। দলীয় সভানেত্রীর সিদ্ধান্তের বাহিরে যাওয়ার কোন সুযোগ নেই।

নাছির উদ্দিন আহমেদ আরো বলেন, আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া, আর এর সুফল পুরো জাতি ভোগ করবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু কুচক্রি মহল কুৎসা রটাচ্ছে। আমরা এক অভিন্ন ও ঐকবদ্ধ। এসব পোষ্ট দেখে কেউ বিভ্রান্ত হবেন না। যারা এসব করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ড. শামছুল হক ভূইয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব ইউছুফ গাজী,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূইয়া, যুগ্ম সাধারন সম্পাদক আহসান উল্যাহ আখন্দ, অ্যাডঃ জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শাহির হোসেন পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূইয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু নাসের বাচ্চু পাটওয়ারী, সদস্য নুরুল ইসলাম নাজিম দেওয়ান, গাজী মোঃ মাইনুদ্দিন, কামরুজ্জামান মিন্টু, সায়েদুল ইসলাম বাবু, ওহাব জমাদার প্রমুখ।

সভার শুরুতেই জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ইউসুফ গাজীকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেক ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews