1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

দেশকে এগিয়ে নেওয়ার জন্য মেধার লালন বিকাশ অনস্বীকার্য -উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
  • ১২৯ বার পঠিত হয়েছে

মতলব উত্তরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন ও গাছের চারা বিতরণ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর যুব উন্নয়ন ফোরামের উদ্যেগে গতকাল ১৮ অক্টোবর দুপুরে ছেংগারচর ডিগ্রি কলেজ মিলনায়তনে কলেজ পর্যায়ে রচনা প্রতিযোগিতায় বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন ও গাছের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলার নির্বাহী অফিসার শারমিন আক্তার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছেংগারচর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম আবুল বাশার, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক, চাঁদপুর জেলার মাধ্যমিক শিক্ষক সমিতির আহবায়ক অ্যাড. শহিদ উল্যাহ প্রধান।

মতলব উত্তর যুব উন্নয়ন ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এইচ.এম ফারুকের সভাপতিত্বে এবং মতলব উত্তর মাধ্যমিক শিক্ষক সমিতির প্রচার সম্পাদক সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সাহিত্যিক ও সাংবাদিক প্রফেসর জাকির হোসেন, সাংবাদিক শামছুজ্জামান ডলার, সাংবাদিক গোলাম নবী খোকন, শিক্ষানুরাগী মোবারক হোসেন মুফতি, ছেংগারচর ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক আব্দুল হাকিম, সহকারি অধ্যাপক কামাল উদ্দিন, সহকারি অধ্যাপক আলম খান, সহকারি অধ্যাপক মান্না আক্তার, সিনিয়র প্রভাষক গিয়াস উদ্দিন, সিনিয়র প্রভাষক আহসান উল্যাহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মতলব উত্তর উপজেলার নির্বাহী অফিসার বলেন, মেধাবীরা দেশের সম্পদ। শিক্ষাক্ষেত্রে দেশকে এগিয়ে নিতে হলে মেধার লালন, বিকাশ, পরিচর্যা করতে হবে। তিনি বলেন ডিজিটাল বাংলাদেশ নির্মাণে শিক্ষার্থীদের লেখাপড়ায় আরো মনযোগী হতে হবে। এক্ষেত্রে শিক্ষক, অভিভাবক, সুধী সমাজকে দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। শিক্ষার্থীদের উৎসাহিত করার জন্য মতলব উত্তর যুব উন্নয়ন ফোরামের ভূমিকা অনসীকার্য। এ ধরনের কর্মসূচি পরিচালনার জন্য প্রশাসনের পক্ষ থেকে আমাদের সার্বিক সহযোগীতা থাকবে।

বিশেষ অতিথির বক্তব্যে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক বলেন, বাল্য বিবাহ, ইভটিংজ, মাদক সেবন থেকে দুরে থাকার জন্য শিক্ষার্থীদের পড়াশোনা মনোনিবেশ করতে হবে। তিনি সমাজ থেকে অন্যায়, অবিচার, জুলুম, নির্যাতনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, মতলব উত্তর যুব উন্নয়নের আয়োজনে ও ছেংগারচর বাজারস্থ মোল্লা লাইব্রেরির আর্থিক সহায়তায় ২৫০ জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষা উপকরণ ও গাছের চারা বিতরণ করা হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews