1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর উপজেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির আলোচনা সভা নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান 

দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৬ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক।। “সত্যের সন্ধানে নিরপেক্ষ”এই স্লোগানকে ধারণ করে দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার জেলার সকল প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৮ সেপ্টেম্বর সকাল ১১ থেকে দিন ব্যাপি বৈশাখী চাইনিজ রেস্টুরেন্টে হল রুমে প্রতিনিধিদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার প্রধান সম্পাদক মোঃ বিপ্লব সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন, দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম।

তিনি বক্তব্য বলেন, আমি প্রথমেই আমার পক্ষ থেকে জানাই শুভেচ্ছা। মফস্বল শহরে পত্রিকা নিয়মিত বের করা চ্যালেঞ্জিং ব্যাপার। আমরা এ চ্যালেঞ্জের মধ্যে নিয়ে দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকাটি নিয়মিত প্রকাশনা করে আসছি। ভবিষ্যতেও প্রকাশনা অব্যাহত থাকবে। পত্রিকাকে সামনের দিকে এগিয়ে নিতে আপনাদের সার্বিক সহায়তা প্রয়োজন। কারণ সকলের সমন্বয়ে যেকোনো কাজ সহজে করা যায়। মানুষের সেবার মাধ্যমে পত্রিকা কে প্রচার ও প্রসার করে এগিয়ে নিতে হবে। সংবাদের অবশ্যই বস্তুনিষ্ঠতা থাকতে হবে ।

পত্রিকার বার্তা সম্পাদক আরিফুল ইসলাম শান্ত’র পরিচালনা আরো বক্তব্য রাখেন, পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক নুর মোহাম্মদ খান,হাজীগঞ্জ প্রতিনিধি মোঃ মজিবুর রহমান রনি, বিশেষ প্রতিনিধি মুহাম্মদ বাদশা ভূঁইয়া,হাইমচর উপজেলা প্রতিনিধি মোঃ আলমগীর পাটোয়ারি,মতলব উত্তর প্রতিনিধি মোঃ কামরুল হাসান রাব্বি, চাঁদপুর সদর প্রতিনিধি মোঃ আরিফুল ইসলাম, মোঃ মুছা তপদার, মোঃ রাজিবুল ইসলাম রাজিব, শাহরাস্তি প্রতিনিধি মোঃ শেখ ফরিদ পাটোয়ারি, ফরিদগঞ্জ প্রতিনিধি মোঃ হাসান আলী, হাইমচর উপজেলা প্রতিনিধি মোঃ কামাল হোসেন, মতলব দক্ষিণ প্রতিনিধি তাওহীদ পাটওয়ারী মনির, অফিস সহকারী মোঃ আঃ বারেক। সভায় জেলার ৮ উপজেলার সকল প্রতিনিধি উপস্থিত থেকে তাদের বিভিন্ন মতামত তুলে ধরেন।

এ সময় প্রতিনিধিরা তাদের বক্তব্য বলেন, ২০২১ সালের ৭ নভেম্বর থেকে দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকা আনুষ্ঠানিক পথচলা শুরু করার পর থেকে বিভিন্ন আলোচিত বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে এরই মধ্যে সর্বস্তরের পাঠকের জনপ্রিয় পত্রিকা হিসেবে স্থান করে নিয়েছে। এছাড়াও একাধিক সংস্করণের কারণে স্থানীয় সংবাদ গুরুত্ব পাওয়ায় খুব দ্রুত সময়েই দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকা চাঁদপুর জেলাসেরা হিসেবে স্থান করে নিয়েছে।


প্রচার সংখ্যা দ্রুত এগিয়ে যাওয়ায় সম্পাদক পরিষদসহ পত্রিকার সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান প্রতিনিধিরা।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews