1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুরে লঞ্চঘাটে যাত্রীদের উপচেপড়া ভিড়  মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে ২৫৬ জন রোগীকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঠিক অনুদানের চেক বিতরণ বীরগঞ্জ সোনালী অতীত অনুর্ধ ৪০ ফুটবল টুর্নামেন্ট  ২০২৪ খেলা অনুষ্ঠিত হয়েছে।  পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পশুর হাট পরিদর্শনে পুলিশ সুপার সাইফুল ইসলাম “ভাই দাম কত ” শুনলেই ক্রেতার বিরক্তি  ঋণের চাপে’ মৃত্যুর জন্য ৭ জনকে দায়ী করে ব্যবসায়ীর আ ত্ম হ ত্যা ঠাকুরগাঁওয়ে নো হেলমেট নো ফুয়েল চলে গেলেন নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী সুনেত্রা শিক্ষাঙ্গনে প্রবেশের অনুমতি পেলেন না সানি লিওন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে – রমেশ চন্দ্র সেন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৮১ বার পঠিত হয়েছে

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই নিজেদের মধ্যে সকল ভুল বোঝাবুঝি ও ভেদাভেদ ভুলে দ্বাদশ নির্বাচনে সকলকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

শনিবার সন্ধ্যায় জেলা সদর উপজেলার বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন আরও বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তৎকালীন বিএনপি-জামায়াত সরকারের কৃষি ও বিমান মন্ত্রী ছিল। কিন্তু তিনি ঠাকুরগাঁও এর জন্য কোন ধরনের উন্নয়ন করতে পারেনি।  তিনি জেলা কৃষি ভিত্তিক ইকনোমিকজন করতে পারেনি ; মির্জা ফখরুল আমাদের পরিত্যক্ত বিমান বন্দরটি চালু করতে পারেনি। মির্জা ফখরুল দেশের অর্থ লুন্ঠন করে নিজের উন্নয়ন করেছেন; অতএব মির্জা ফখরুল নিজের জেলার মানুষদের জীবনমানের উন্নয়ন না করে  প্রতারণা করেছেন।

তিনি বলেন, আপনার বুঝতেই পারছেন বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন সময়ে দেশের উন্নয়ন করেনি; তারা লুটপাটের রাজনীতি করেছে। আর আওয়ামী লীগ সরকারকে দেখুন; আমরা দেশের চেহেরাটা পাল্টে দিয়েছি। সবখানে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছি। আমাদের উন্নয়নগুলো দৃশ্যমান।

রমেশ চন্দ্র সেন বলেন, কয়েকমাস পরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।  নিজেদের মধ্যে কোন ভেদাভেদ রাখা যাবে না।  আমাদের সকলের লক্ষ্য একটাই নৌকার বিজয় নিশ্চিত করা।

ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আশরাফুল হক চৌধুরী, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার,  ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ,  সহ-সভাপতি রওশনুল হক তুষার।

এছাড়াও বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নূর-এ আলম ছিদ্দিকি মুক্তি, জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি শাহনেওয়াজ কাদির শাকিল চৌধুরী,  জেলা যুব লীগের উপ-দপ্তর বিষয়ক সম্পাদক শাহরিয়ার মাহবুব শাওন চৌধুরী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাকিউল ইসলাম জুয়েল সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews