1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

ধামরাইয়ে ডিবি পুলিশের ভুয়া এডিশনাল এসপি আটক

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১১ বার পঠিত হয়েছে
ইয়াসিন আরাফাত শুভ : স্টাফ রিপোর্টার
ঢাকার ধামরাইয়ে ডিবি পুলিশের এডিশনাল এসপি পরিচয়দানকারী অলিউল্লাহ নামে এক ব্যক্তিকে স্থানীয় লোকজন আটক করে। পরে ধামরাই থানায় খবর দিলে ওই ভুয়া ডিবি কর্মকর্তাকে আটক করে থানায় নিয়ে যায় ধামরাই থানা পুলিশ।
 বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান। এর আগে গতকাল (৮ ফেব্রুয়ারী) রাত ৯ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বাথুলি রোডস্কেলের পাশ থেকে তাকে স্থানীয় লোকজন আটক করে।
আটককৃত অলিউল্লাহর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, যশোর থেকে কিশোরগঞ্জ  যাওয়ার পথে ঢাকা-আরিচা মহাসড়কের একেএইচ ডায়িং কারখানার কাছে একটি কাঠ ভর্তি ট্রাক (যশোর- ট ১১-৩১৬৭) থামিয়ে ড্রাইভারের সাথে বাকবিতন্ডা করে অলিউল্লাহ নামের ওই ব্যক্তি। পরে পাশেই চটপটির দোকানদার নুর হোসেন এগিয়ে যায় ট্রাকের কাছে। তখন অলিউল্লাহ নিজেকে ডিবি পুলিশের  এডিশনাল এসপি পরিচয় দেয়। এক পর্যায়ে লোকজন জড়ো হলে ৯৯৯- এ কল দিলে ধামরাই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।
এবিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, মদ খেয়ে মালবাহী ট্রাক রাস্তার পাশে দাড় করিয়ে ট্রাকের কাগজপত্র দেখতে চায়। পরে মহাসড়কের পাশের একেএইচ কারখানার শ্রমিকদের সাথে বাকবিতন্ডা হলে ওই শ্রমিকরা অলিউল্লাহ নামে এক ব্যক্তিকে আটক করে। পরে তারা জাতীয় জরুরী সেবা নাম্বার (৯৯৯) এ কল দিলে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। যাচাইবাছাই করে দেখা যায় সে ভুয়া পরিচয় প্রদান করেছে। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews