1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার কর্মসূচি দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ

নতুন কুড়ির ২৯ বছর পুর্তি ৫ম মেহেদী উৎসব

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২০ মার্চ, ২০১৯
  • ১১৬ বার পঠিত হয়েছে
নতুন কুড়ি ক্রীড়া ও সাংষ্কৃতিক সংগঠনের ২৯ বছর পদার্পন উপলক্ষে মেহেদী উৎসবের উদ্বোধনী বক্তব্য রাখছেন চতুরঙ্গের মহাসচিব হারুন আল রশীদ।

মানিক দাস ॥ চাঁদপুরের প্রসিদ্ধ সাংষ্কৃতিক ও ক্রীড়া সংগঠন নতুন কুড়ির ২৯ বছর পূর্তি উপলক্ষে ২০ মার্চ বুধবার বিকেল ৪টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে ৫ম মেহেদী উৎসব প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বিকেল ৪টায় ৫ম মেহেদী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠন ও মুক্তিযুদ্ধের বিজয় মেলার মহাসচিব হারুন আল রশীদ।

সাংবাদিক ও নাট্য অভিনেতা এম.আর ইসলাম বাবুর সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্যে হারুন আল-রশীদ বলেন, নতুন কুড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি অ্যাড. আবুল কালাম সরকারকে ২৯ বছর আগে বল খেতে দেখেছিলাম। তখন থেকেই তাকে আমরা চিনতাম। তিনি আরও বলেন, আমি যেমন ইলিশের বাড়ি চাঁদপুরে জন্ম নিয়ে গর্ববোধ করে ইলিশ উৎসব করার পরিচালনা গ্রহণ করেছি তেমনি ক্রিয়েটিভ ব্যক্তি হিসেবে অ্যাড. আবুল কালাম সরকার গ্রামীণ কৃষ্টি ও ঐতিহ্যকে তুলে ধরতে নতুন কুড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের ২৯ বছর পূর্তি উপলক্ষে ৫ম মেহেদী উৎসব আজ চাঁদপুর শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়।

নতুন কুড়ি ক্রীড়া ও সাংষ্কৃতিক সংগঠনের ২৯ বছর পদার্পন উপলক্ষে মেহেদী উৎসবের নৃত্য পরিবেশন করছে রংধনু সৃজনশীল নৃত্য সংগঠনের শিল্পীরা।

আমি এই উৎসবের উদ্বোধন করছি। এ সময় আরও বক্তব্য রাখেন, সম্মিলিত সাংস্কৃতিক জ্টো চাঁদপুরের সভাপতি তপন সরকার, প্রবীন নাট্য ব্যক্তিত্ব আকরাম খান, সাংবাদিক আব্দুল্লাহ আল-মামুন, চলচিত্র নির্মাতা আরিফ রাসেল। এর পর কিশোরী ও তরুণীদের হাতে মেহেদী আল্পনার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার মাঝে নতুন কুড়ি ক্রীড়া ও সাংষ্কৃতিক সংগঠন এবং রংধুন সৃজনশীল নৃত্য সংগঠনের সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মেহেদী প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি জাতীয় পুরষ্কারপ্রাপ্ত সমবায়ী চান্দ্রা শিক্ষিত বেকার যুব বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোঃ জসিম উদ্দিন শেখ। মেহেদী উৎসবের চেয়ারম্যান মোঃ জিতু মিয়ার সভাপতিত্বে বিশেষে অতিথি হিসেবে থাকেন অ্যাড.মোঃ শহীদুল্লাহ কায়সার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ৫ম মেহেদী উৎসবের সদস্য সচিব অ্যাড. মোঃ নুরুল হক কমল। অণুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আবুল কালাম সরকার।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews