1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
নিরাপদ সড়ক নিশ্চিত করার লক্ষে চাঁদপুরে ‘নো হেলমেট নো ফুয়েল’ বিশেষ অভিযান শুরু মতলব উত্তর উপজেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির আলোচনা সভা নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক!

নবাবগঞ্জে শহিদ বুদ্ধিজীবি দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৫৩ বার পঠিত হয়েছে
নবাবগঞ্জ( দিনাজপুর)থেকে সৈয়দ হারুনুর রশীদ।
দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলার চড়ার হাট বধ্যভূমিতে শহিদ বুদ্ধিজীবি দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ১৪ ডিসেম্বর সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার এস এম আশিক রেজার সভাপতিত্ব অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ,নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান মানিক,সহ-সভাপতি আমির হোসেন,ডাঃ মোশাররফ হোসেন,কৃষি অফিসার প্রসেনজিৎ মজুমদার,উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ।এ ছাড়াও পুটিমারা ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান, মুক্তি যোদ্ধা, শিক্ষক সহ স্থানীয়  আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।সভাটি সঞ্চালন করেন পুটিমারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশরাফুল আলম।শেষে ১৯৭১ সালের ১৪ ডিসেম্বর এদেশীয় পাকিস্থানী দোসরদের ইশারায় নৃশংসভাবে হত্যার শিকার শহিদ বুদ্ধিজীবীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews