1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান   তিল চাষে আগ্রহ বেড়েছে মতলব উত্তরের কৃষকদের চাঁদপুর জেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত ফ‌রিদগ‌ঞ্জে দু‌টি ইট ভাটাকে ৪ লাখ টাকা জ‌রিমানা মিশা-ডিপজলের কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চেয়ে রিট কবে হচ্ছে শ্রমিকদের ঈদ-বোনাস, জানালেন শ্রম প্রতিমন্ত্রী ফিটনেসহীন বাস ও ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ মৌসুম শেষ হওয়ার আগেই লবণের রেকর্ড উৎপাদন লক্ষ্মীপুর-রামগতি সড়কের দুই পাশে ১৫ হাজার গাছ কাটার আয়োজন, বড় বিপর্যয়ের শঙ্কা তাপপ্রবাহ থাকতে পারে ৫ দিন

নবাবগঞ্জ উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনে বঙ্গবন্ধু কর্ণার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৫৮ বার পঠিত হয়েছে

নবাবগঞ্জ(দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকীতে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনে গড়ে তোলা হয়েছে বঙ্গবন্ধু কর্ণার। প্রশাসনিক ভবনের নিচতলা থেকে দোতালায় উঠার সিড়ির ধারে দেয়ালে ওই কর্ণারটি গড়ে তোলা হয়েছে। কর্ণারে জাতির জনক বঙ্গ বন্ধুর স্মৃতি বিজড়িত নানা ছবি স্থান পেয়েছে।

পরিষদে সেবা নিতে আসা সাধারণ মানুষ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যানে নিকট যাওয়া আসার সময় সিড়ি বেয়ে উঠতে নামতে ওই দৃষ্টি নন্দন কর্ণারে নজর দিচ্ছেন। তারা আগ্রহ ভরে কর্ণারে রাখা ছবি ও নিদর্শন গুলো উপভোগ করছেন। উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার জানালেন মুজিব শতবর্ষে তিনি তার নিজস্ব চিন্তা চেতনা থেকে নিজ উদ্যেগে বঙ্গবন্ধু কর্ণারটি গড়ে তুলেছেন। বঙ্গ বন্ধুর নিতী ও জীবন আদর্শকে জাগ্রত রাখতে জনগণের মাঝে জানানো ও ভবিষ্যত প্রজন্মের কাছে তা ধরে রাখার উদ্দেশেই ওই কর্ণারটি করা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews