1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় মতলবের পিতা-পুত্র নিহত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৩ বার পঠিত হয়েছে
মানিক দাস // মতলব উত্তরের দূর্গাপুর ইউনিয়নের মুন্সিরকান্দি গ্রামের একই পরিবারের পিতা-পুত্র ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
নিহতরা হলেন- মতলব উত্তর উপজেলার  মুন্সীরকান্দি গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে এফাজুল হক ও তার ছেলে মোস্তাকিম। তারা শনিবার সিলেট থেকে দেশে আসার পথে নরসিংদী রোডে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।
এছাড়াও মারাত্মকভাবে আহত হয়ে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন নিহত এফাজুল হকের স্ত্রী মুক্তা আক্তার, ছেলে আশরাফুল প্রধান, মেয়ে ইলমা আক্তার। শনিবার রাতে নিহতদের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে বলে জানাগেছে। পিতা-পুত্রের এ মৃত্যুতে পরিবারে বইছে শোকের মাতম।
নিহতদের পরিবারের বরাতে হাইওয়ে পুলিশ জানায়, নারায়ণগঞ্জ থেকে মাইক্রোবাসে করে দুটি পরিবার সিলেটে মাজার জিয়ারতে গিয়েছিল। মাজার জিয়ারত শেষে তারা শুক্রবার রাতে নারায়ণগঞ্জ ফিরছিল। তাদের বহনকারী মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের শ্রীফুলিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে মাইক্রোবাসটি একেবারে দুমড়ে-মুচড়ে যায়। আর ঘটনাস্থলেই চালকসহ তিনজন নিহত হন। পরে ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে দুর্ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় ফায়ার সার্ভিস।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews