1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার কর্মসূচি দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ

নির্বাচনী আচরণ‌বি‌ধি প্রতিপালন সংক্রান্ত (চাঁদপুর সদর, হাজীগঞ্জ ও শাহরা‌স্তি) অব‌হিতকরণ সভা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ২১ বার পঠিত হয়েছে

মোহাম্মদ বিপ্লব সরকার ।। ৬ষ্ঠ উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে নির্বাচনী আচরণ‌বি‌ধি প্রতিপালন সংক্রান্ত (চাঁদপুর সদর, হাজীগঞ্জ ও শাহরা‌স্তি) অব‌হিতকরণ সভা জেলা প্রশাসক স‌স্মেলন ক‌ক্ষে অনু‌ষ্ঠিত হ‌য়েছে।  সোমবার সকাল সা‌ড়ে ১১টায় অবহিতকরণ সভায় সভাপ‌তিত্ব ক‌রেন জেলা প্রশাসক কাসরুল হাসান। এসময় তি‌নি ব‌লেন, ঘ‌রোয়া সভা বা পথ সভা করা যা‌বে কিন্তু জনসভা করা যা‌বে না। এক জন প্রা‌র্থি বাজা‌রে গে‌ল ৫ জন নি‌য়ে কিন্তু ওনা‌কে দে‌খে অন্তত ৫০ জন চ‌লে  আস‌বে। প্রিজাই‌ডিং কর্মকর্তা ভোট শে‌ষে কে‌ন্দ্রেই  ফল প্রকাশ কর‌বেন। আমরা প্রস্তাব পা‌টি‌য়ে‌ছিলাম র্াচন ক‌মিশন পোস্টার ছে‌পে দি‌বে। নির্বাচন‌টি ইভিএম এ হ‌বে, দে‌শের অ‌নেক জেলায় ই‌ভিএম এ ভোট হ‌চ্ছে না। প্রা‌র্থিদের কা‌ছে অনুরোধ কর‌বো আপনারা  বেশী বেশী ভোটা‌রের কাছে যাবেন। আমরা চাই সারা‌দিন ভোট কে‌ন্দ্রে  ভোটার‌দের লাইন থাকুক। সবাই‌ সকল‌কে নি‌য়ে সুন্দরভা‌বে ভোটদা‌নে সহ‌যো‌গিতা করুন। সক‌লের সহ‌যো‌গিতায় চাঁদপুরে এক‌টি ম‌ডেল নির্বাচন উপহার দি‌তে চাই।

পু‌লিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম ব‌লেন,  পথ সভা, গণসং‌যোগ করা যা‌বে কিন্তু কোন প্রকার শোডাউন কর যা‌বে না। কোন অবস্থায় মঞ্চ ক‌রে সা‌মিয়না টাং‌গি‌য়ে সভা‌ করা যা‌বে না তাহ‌লে তা জনসভা ব‌লে আমরা ধ‌রে নিব। পথ সভার পূ‌র্বে মাই‌কিং করা যা‌বে না তাহ‌লে তা জনসভা হি‌সে‌বে ধরা হ‌বে।  গণসং‌যোগকালে কোন অবস্থা‌তেই হোন্ডা নি‌য়ে শোডাইন করা যাবে না। আমরা সকল প্রা‌র্থি আপনা‌দের গণসং‌যো‌গের এক‌টি আগাম সি‌ডিউল ক‌রেন। তাহ‌লে আপনার গণসং‌যোগকা‌লে পু‌লিশের সহ‌যো‌গিতা কর‌তে পার‌বে। আপনারা অনলাই‌নে প্রচার কর‌তে পা‌রেন, কারন নির্বাচন ক‌মিশন অনলাই‌নে প্রচা‌রের বিষ‌য়ে নি‌র্দেশণা দি‌য়ে‌ছেন।  কোন প্রা‌র্থি য‌দি আমা‌দের জানান যে আপনার এজন্ট কে‌ন্দ্রে প্রবেশ কর‌তে দি‌চ্ছে না তাহ‌লে সেব‌্যাপা‌রে আমরা ব‌্যবস্থা কর‌বো। জেলা পু‌লি‌শের সকল সদস‌্যকে অব‌হিত ক‌রে‌ছি যে কোন প্রা‌র্থির প‌ক্ষে যেন কোন অবস্থায় কাজ না ক‌রেন। সম্পুর্ণ নির‌পেক্ষ অবস্থায় থে‌কে পু‌লিশ নির্বাচনী দা‌য়িত্ব পালন কর‌বে।

সভায় আরও বক্তব‌্য রা‌খেন রিটা‌নিং কর্মকর্তা ব‌শির আহ‌মেদ, এনএসআই‌ ডিডি একরামুল সি‌দ্দিক, জেলা নির্বাচন কর্মকর্তা তোফা‌য়েল আহ‌মেদ, সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত জা‌মিল সৈকত।

সভায় চাঁদপুর সদর উপ‌জেলার চেয়ারম‌্যান প্রা‌র্থি আইয়ুব আলী বেপারী, মিজানুর রহমান কালু ভূঁইয়া, অ‌্যাড‌ভো‌কেট হুমায়ন ক‌বির সুমন, রা‌কিব মা‌ঝি, ভাইস চেয়ারম‌্যান আবুল বারাকাত রেচওয়ান, হারুন হওয়লাদার, নুরুল হায়দার সংগ্রাম, ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান শ্রিপা দাস, রে‌বেকা সুলতানা মুন্না, হাজীগঞ্জ ও শাহরা‌স্তি উপ‌জেলান চেয়ারম‌ম‌্যান, ভাইস চেয়ারম‌ম‌্যান ও ম‌হিলা চেয়ারম‌ম‌্যান গণ উপ‌স্থিত ছি‌লেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews