1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
নিরাপদ সড়ক নিশ্চিত করার লক্ষে চাঁদপুরে ‘নো হেলমেট নো ফুয়েল’ বিশেষ অভিযান শুরু মতলব উত্তর উপজেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির আলোচনা সভা নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক!

পবিত্র মাহে রমজানের উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য সহনশীল পর্যায় রাখা এবং বাজার নিয়ন্ত্রণের লক্ষ্যে সভা।

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৩৪ বার পঠিত হয়েছে
মানিক দাস // পবিত্র মাহে রমজান  উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দদদড়ড়ড়ম সহনশীল পর্যায় রাখা এবং বাজার নিয়ন্ত্রণের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়েছে।  ১৫ মার্চ বুধবার বিকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভায় জেরা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এসময়  জেলা প্রশাসক বলেন, পবিত্র মাহে রমজানে কোনো ভাবেই নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য বৃদ্ধি করা যাবে না। ইফতার সামগ্রীতে কোনো ভাবেই বিষাক্ত ফ্রুড গ্রেড রং মিশ্রন করতে পাবরে না। আমরা বাজার মনিটরিং টিম সার্বক্ষনিক বাজার মনিটরিং এ থাকবে।আজকে আপনারা এখানে ওয়াদা করেছেন রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য বৃদ্ধি করবেন না। রমজানে ইফতার সামগ্রী  নির্ভেজান তৈরি করা হয়। তার কারণ হলো সারাদিন রোজা রেখে ইফতারের সময় যেন সে ভাল ইফতার বিক্রি করা হয় সেদিকে আপনারা দৃষ্টি রাখবেন। রমজানে আমরা মার্কেটের সামনে প্রচার প্রচারনা করা হবে, তার জন্য ব্যবসায়ীরা সহযোগিতা করতে হবে।রমজানে পেঁয়াজ, বেগুন, তেলের মূল্য সহনশীল রাখতে হবে।
বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহমদ, সাধারন সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল,মার্কেটিং অফিসার কামরুজ্জামান,
চাউল ব্যবসায়ী সমিতির সভাপতি পরেশ মালাকার, ইকবাল হোসেন পাটোয়ারী,ভারপ্রাপ্ত সভাপতি  সোহেল রুশদী, চাঁদপুর জেলা হোটেল রোস্তোরা মলিক সমিতির সাধারন সম্পাদক মোঃ মাসুদ আখন্দ, পাল বাজার ব্যবসায়ী সমিতির হারুন পাটোয়ারী, জি এম শাহিন,চেম্বার অব কমার্সের পরিচালক গোপাল সাহা, বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন বাবুল।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews