1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
নিজ ফ্ল্যাট থেকে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হাইকোর্টের নির্দেশে অসন্তোষ, আপিল করবেন শিক্ষামন্ত্রী ৬০ কিমি বেগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস প্রথম ধাপের উপজেলা ভোটে ১৪১ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ চাঁদপুর সদর উপজেলা ভোট হতে বাধা নেই তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান মতলব উত্তরে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেনের নির্বাচনী প্রচারণায় হামলা আহত ১৫ ব‌্যবসা‌য়ি নারায়ন পোদ্দা‌রের মৃত‌্যূ‌তে ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান প্রা‌র্থি শিপ্রা দাসের শোক আপিল করে প্রা‌র্থিতা ফি‌রে পে‌লেন চাঁদপুর সদরের চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝি প্রত্যাগত অভিবাসী, ফিরে এলেও পাশে আছি

পিপিএম পদকে ভূষিত হলেন চাঁদপুর সদর সার্কেল আসিফ মহিউদ্দীন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ১৮১ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এ ভূষিত হয়েছেন চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসিফ মহিউদ্দীন। অসীম  সাহসিকতা ও বীরত্বপূর্ণ  কাজের

স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের অত্যন্ত সম্মানজনক এ পদকে তাকে ভূষিত করা হয়।

আগামী ২৩ জানুয়ারি ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে বার্ষিক পুলিশ সপ্তাহ অনুষ্ঠানে তাঁকে এই সম্মাননা পদক প্রদান করা হবে বলে জানা গেছে।

জানা যায়, ইতিপূর্বে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ এবং কাউন্টার টেরোরিজম বিভাগে  অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে কাজ করার সুবাদে অপরাধ নিবারণ মূলক বিভিন্ন ধরনের কার্যক্রম;  অবৈধ বিদেশী অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী-চাঁদাবাজ গ্রেফতার, গণধর্ষণের আসামি গ্রেফতার, মাদক উদ্ধারসহ বর্তমান সময়ে সংঘটিত বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম নিয়ে কর্মতৎপরতার দরুণ বাংলাদেশ পুলিশ কর্তৃক এরূপ তাকে এই সম্মানিত স্বীকৃতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ পুলিশের এমন সম্মানজনক পদকে ভূষিত হওয়ায় তার কাজের অগ্রগতির প্রতি আরো উৎসাহ এবং দায়িত্ব বেড়ে গেছে বলে তিনি মনে করছেন। আসিফ মহিউদ্দীন বলেন, আগামীতেও আমি যেনো সততা, নিষ্ঠা এবং দক্ষতার সাথে আমার পুলিশী দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য : চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল আসিফ মহিউদ্দিন  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগের এডিসি  হিসেবে কর্মরত ছিলেন এবং সিএমপির বিশেষায়িত বাহিনী সোয়াট ও সাইবার ক্রাইম ইউনিটের কমান্ডার হিসেবেও দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি জর্ডানে সোয়াটের উপর দুইবার প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews