1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
প্রত্যাগত অভিবাসী, ফিরে এলেও পাশে আছি মতলব উত্তর উপজেলা নির্বাচনে চায়ের কাপে ভোটের আমেজ বাগাদীতে জাতীয় আইন সহায়তা দিবস পালন বৈশাখী মেলায় বাবুরহাট স্কুল এণ্ড কলেজ,বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ ও  রংধনুর নৃত্যানুষ্ঠান ২৯ এপ্রিল চাঁদপুরে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৮ ডিগ্রি সেলসিয়াস  চাঁদপুরে প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার চাঁদপুর সিবি এর নতুন কমিটি অনুমোদন  আক্তার আহ্বায়ক আলউদ্দীন সচিব চাঁদপুর জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত  চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত চাঁদপুরে গরমে অসুস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিল সবাই মিলে নারী উদ্যোক্তা প্রতিষ্ঠান

পুলিশ পরিচয়ে অপহরণ – ছিনতাই, অতঃপর গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ১৫৬ বার পঠিত হয়েছে

আলমাস হোসেন :৷ ঢাকা জেলা প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে যুবককে তুলে নিয়ে যাওয়ার সময় প্রাইভেটকারের পিছনে ধাওয়া করে ৪ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের প্রাইভেটকার থেকে মোঃ আশিক (২৪) নামের এক ভুক্তভোগীসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শনিবার (০২ মার্চ) ভোর রাতে আশুলিয়ার ঘোষবাগ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- যশোর জেলার কোতয়ালী থানার কদমতলা এলাকার জাহিদ হাসানের ছেলে মোঃ ফয়সাল (২৯), শেরপুর জেলার সদর থানার চাপাজোরা এলাকার আব্দুল হাকিমের ছেলে শফিক (২১) এবং মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার বাচামারা এলাকার মৃত সালামের ছেলে মোঃ হাবিব (৩৩) ও একই থানার উত্তরখন্ড এলাকার ইউনুস শেখের ছেলে মোঃ আরিফ (২৪)। তারা সবাই আশুলিয়ার পলাশবাড়ীসহ বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে যায়।

ভুক্তভোগী মোঃ আশিক (২৪) শরিয়তপুর জেলার সখিপুর থানার বাহাদিকান্দি এলাকার আবুল হোসেনের ছেলে। বর্তমানে আশুলিয়ার গাজীরচট সোনিয়া মার্কেট এলাকায় ভাড়া বাসায় থাকতেন বলে জানা যায়।

পুলিশ জানায়, শনিবার ভোর রাতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় ডিউটিরত অবস্থায়  একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ-১৪-৮২৩০) ভিতর থেকে এক ভুক্তভোগীর আত্মচিৎকার শুনতে পাই। পরে তাদের পিছনে পিছনে ধাওয়া করে আশুলিয়ার ঘোষবাগ এলাকা গিয়ে প্রাইভেটকারটি আটক করতে সক্ষম হই। এ সময় প্রাইভেটকারের ভিতর থেকে পুলিশ পরিচয়ে তুলে নেওয়া আশিক নামের এক ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। পরে ভিতরে থাকা ৪ জনকে আটক করা হয় এবং তাদের হেফাজতে থেকে বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার ভোর রাতে আশিক নামের ওই ভুক্তভোগী বগাবাড়ী এলাকা দিয়ে হেটে বাসায় যাওয়ার সময় আটককৃতরা এসে নিজেদরকে পুলিশ পরিচয় দিয়ে ভুক্তভোগীকে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে নেয়। পরে ভুক্তভোগীর নিকট থাকা ১৫ হাজার ২০০ টাকা ছিনিয়ে নেয় তারা। পরে তাকে নিয়ে বাইপাইল-আবদুল্লাহপুর সড়ক দিয়ে নরসিংপুর যাওয়ার সময় সে আত্মচিৎকার করে। পরে তাদের পিছনে ধাওয়া করে ৪ জনকে আটক করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews