1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

পূর্ব সুন্দরবন ডিমের চরে অভিযান চালিয়ে দুই হরিণ শিকারী আটক

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ৬১ বার পঠিত হয়েছে
মোঃনাজমুল ইসলাম সবুজ বাগেরহাট প্রতিনিধিঃ
পূর্ব সুন্দরবনের ডিমের চরে অভিযান চালিয়ে দুই হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ। এ সময় তাদের কাছ থেকে হরিন শিকারের কাজে ব্যবহৃত ১৫শত ফুট নাইলনের ফাঁদ জব্দ করা হয়।
আটককৃত শিকারীরা হচ্ছে, পাথরঘাটা উপজেলার পদ্মা সুলিজ এলাকার খালেক মুন্সির পুত্র শফিক মুন্সি (২৮) ও বাদুরতলা গ্রামের ফজলুল হক হাওলাদারের পুত্র মনির হাওলাদার (২৭)। শুক্রবার দুপুরে তাদের আটক করে বনে তল্লাশী চালানো হয়। শনিবার দুপুরে তাদের শরণখোলা রেঞ্জ অফিসে নিয়ে আসা হয়।
বন বিভাগের শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মোঃ জয়নাল আবেদীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কচিখালী অভয়ারণ্য কেন্দ্রের বনরক্ষীরা ডিমের চরে অভিযান চালায়। শুক্রবার ভোররাত থেকে বনে তল্লাশী চালানোর পরে দুপুরের সময় ওই দুই শিকারীকে আটক করতে সক্ষম হন তারা। এসময় হরিণ শিকারের জন্য বনের মধ্যে পেতে রাখা ১৫ শত ফুট নাইলনের ফাঁদ জব্দ করা হয়। পরে ওই ফাঁদে কোন হরিণ ধরা পরেছে কিনা তা খুঁজতে বনে তল্লাশী চালান তারা। আটককৃতদের বিরুদ্ধে বন আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews