1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ডে চাঁদপুর অঞ্চল শ্রেষ্ঠত্ব অর্জন করেছে

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৬৭ বার পঠিত হয়েছে
মানিক দাস // বাংলাদেশ স্কাউটসের স্কাউট অ্যাওয়ার্ড  চাঁদপুর অঞ্চল শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।  মোট ১৩ টি অঞ্চল থেকে  সর্বমোট ৬ শ ২৬ জন প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করেছেন। তারমধ্যে বাংলাদেশ স্কাউটস কুমিল্লা অঞ্চলের অধিনে   কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর এ ৬ টি জেলা থেকে  মোট ৫৯ জনের মধ্যে চাঁদপুর জেলায় সর্বোচ্চ ৩০ জন এই প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ডের জন্য  চুড়ান্তভাবে মনোনীত হয়েছেন।
  মনোনীতরা হলো, শহীদ জাবেদ মুক্ত স্কাউট এর আরবার  সাজিদ, ইফাজ রহমান, সাজিদ হাসান, জোবায়েদা জোয়া, সানজিদা সুলতানা, মারিয়া মহজাবিন হিয়া, উম্মে হাবিবা।আল-আমিন একাডেমী স্কাউট গ্রুপের মঞ্জুর হাসান ফাহিম, হাবিবুর রহমান, মাহমুদুল হাসান, মেজবাহ উদ্দিন, রাইয়ান বিন আক্তার।
মেঘনাপাড় মুক্ত গার্লস ইন স্কাউটের আবিদা তাসনিম মুন, মেহজাবিন মাসুদ ঐশী, ওমর সাফি।
গাজীপুর মুসলিম উচ্চ বিদ্যালয় স্কাউট গ্রুপের হাফসা আক্তার। শেখ হাসিনা বেগম ওপেন স্কাউটের তাসফিয়া করিম, হাবিবা মাহমুদ শফি।
শাহারাস্তি সরকারি বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সারাহ শামস, ঝুমুর আক্তার। নিজ মেহের মডেল পাইলট উচ্চ বিদ্যালয় স্কাউট গ্রুপের রায়হানুল আজিজ, মাজহারুল ইসলাম শিহাব।  কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় স্কাউট দলের আবু বকর সিদ্দিক। মতলব জেবি পাইলট উচ্চ বিদ্যালয় স্কাউট দলের শাহরিয়ার সিয়াম, সারেহ উদ্দিন, সীমান্ত কৃষ্ণ নন্দী, যোবায়ের আহমেদ হিমেল,তম্ময় মজুমদার ও সামিয়া চৌধূরী।
 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মহামান্য রাষ্ট্রপতি ও চীফ স্কাউট তার নির্ধারিত সময়ে উক্ত স্কাউটদের অ্যাওয়ার্ড ও তাহার স্বাক্ষরিত সনদ প্রদান করবেন।  ভূষিত করবেন।
প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ড এর জন্য মনোনীত চাঁদপুর জেলার সকল স্কাউটদের বাংলাদেশ স্কাউটস, চাঁদপুর জেলার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews