1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর উপজেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির আলোচনা সভা নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান 

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির কার্যালয় উদ্বোধন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
  • ৫৭ বার পঠিত হয়েছে
ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর কার্যালয় উদ্বোধন করা হয়। ছবি- ফরিদগঞ্জ প্রতিনিধি

এমকে মানিক পাঠান
ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির কার্যালয়ের উদ্ভোধন করা হয়েছে। বুধবার দুপুরে বিআরডিবি মার্কেটে অবস্থিত নতুন এই কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নতুন কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. মাহফুজুল হক, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু শামীম আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী ওয়াহিদুর রহমান রানা, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. মশিউর রহমান মিটু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামাল পাঠান, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. কামরুল হাছান সাউদ প্রমুখ। সভায় উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুব আলম সোহাগ। দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী ওলামা লীগের সভাপতি মিজানুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews