1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
প্রায় সাড়ে পাঁচ মাস বন্ধ থাকার পর হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু নবাবগঞ্জে বোরো ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন করলেন ইউএনও  এমভি আব্দুল্লাহর নাবিকদের ফুল দিয়ে বরণ দোয়াত কলম মার্কার সমর্থণে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার যৌথ সভা মৈশাদী ও লক্ষীপুর ইউ‌নিয়‌নে চেয়‌ারম‌্যান প্রা‌র্থি না‌জিম দেওয়ানের উঠান বৈঠক ধান মাড়াই-শুকানোয় ব্যস্ত মতলব উত্তরের কৃষকেরা ৯ নং ওয়ার্ডে দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গনসংযোগ  এবার বলিউডে পা রাখছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি সেন্সর বোর্ডের নতুন কমিটিতে রয়েছেন যারা

‘ফলোআপ’ পুঠিয়ায় মা-মেয়েকে হত্যায় মামলা,স্বামীসহ গ্রেফতার ৩

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৩৯ বার পঠিত হয়েছে

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ
রাজশাহীর পুঠিয়া উপজেলায় মা-মেয়েকে হত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহত গৃহবধূর ভাই বাদী হয়ে মঙ্গলবার রাতে পুঠিয়া থানায় হত্যা মামলাটি দায়ের করেন। মামলায় তিনজনকে আসামি করা হয়েছে। পুলিশ সবাইকে গ্রেফতার করেছে। বুধবার দুপুরে তাদের আদালতে তোলা হয়।

গত সোমবার গভীর রাতে পুঠিয়া পৌরসভার গোপালহাটি ফকিরপাড়া মহল্লায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন: পলি খাতুন (২৩) এবং তার পাঁচ মাস বয়সী শিশুকন্যা ফারিহা। পলির স্বামী ফিরোজ আলী (৩৫) বালিশ চাপা দিয়ে তাদের হত্যা করেছেন বলে অভিযোগ। সোমবার রাতেই ঢাকায় পালিয়ে যাওয়ার সময় গাবতলী এলাকা থেকে তাকে আটক করে পুলিশ, পরে গতকাল মঙ্গলবার রাতেই পুঠিয়া থানায় নিয়ে আসা হয়।
ফিরোজ আলী বিয়ের আগে থেকেই নেশাগ্রস্ত ছিলেন। চার বছর আগে পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর পশ্চিমপাড়া
মহল্লার জুলহাস আলীর মেয়ে পলি খাতুনের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে নেশার টাকার জন্য তিনি বাড়ির বিভিন্ন জিনিসপত্র বিক্রি করে দিতেন। এনিয়ে তার স্ত্রী পলির সঙ্গে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ হতো। মাঝে মধ্যে ফিরোজ তার স্ত্রীকে শারীরিক নির্যাতন চালাতেন। নেশার টাকার জন্য এ হত্যাকান্ড ঘটেছে বলে এলাকাবাসী মনে করছেন।

পুঠিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) খালেদুর রহমান বলেন, মঙ্গলবার মরদেহ দুটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্ত করা হয়। এরপর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। দাফনকাজ শেষ করে রাতে তারা থানায় মামলা করেন। এতে ফিরোজ ছাড়াও তার বাবা-মাকে আসামী করা হয়। পরে অভিযান চালিয়ে ফিরোজের বাবা-মাকেও গ্রেফতার করা হয়। ইন্সপেক্টর খালেদ আরও জানান, বুধবার দুপুরে মামলার সব আসামিকেই আদালতে তোলা হয়েছে। তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিচ্ছেন কি না তা রাত ৮টার পরে বলতে পারবেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews