1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন চাঁদপুর পৌরসভা    জেলার সকল উপজেলার দক্ষ খেলোয়াড়দের নিয়ে জেলা পর্যায়ে টিন গঠন করে জাতীয় পর্যায়ে যাওয়া যাবে …. শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ১৩৮ বার পঠিত হয়েছে
মানিক দাস ।। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) অনূর্ধ্ব -১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালিকা) অনূর্ধ্ব -১৭ এর জেলা পর্যায়ে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
 ১৩ অক্টোবর শুক্রবার চাঁদপুর স্টেডিয়ামে আয়োজিত ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।
এসময় তিনি বলেন, কয়েকদিন পূর্বে প্রমিলাদের ফুটবল টুর্নামেন্ট শেষ হয়েছে। আজকে আবার  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব টুর্নামেন্ট শেষ হয়েছে। আজকে দুটি খেলাতেই চাঁদপুর পৌরসভা দল বিজয়ী হয়েছে। তাই চাঁদপুর পৌরসভার সকল কে অভিনন্দন জানাই। পাশাপাশি কোর্স ও খেলোয়াড়দেরও অভিনন্দন জানাই। রানার্স আপ হাজীগঞ্জ দলকে অভিনন্দন জানাই। তারাপ্রতিযোগিতা মূলক খেলা খেলেছে। খেলা খেললেই হবে না তাদের পারদর্শিতার ব্যাপার আছে। আমাদের শিশু কিশোর তরুণ সকলেই  মাদক সন্ত্রাস জঙ্গিবাদ বাল্যবিবাহ তারা নিজে থেকে মুক্ত রাখবে। খেলাধুলার মাধ্যমে দেহ এবং মনকে সুস্হ্য রাখবে।নুজেরা  খেলাধুলার মাধ্যমে গড়ে উঠবে। টিম ওয়ার্কের মাধ্যমে তারা বিভিন্ন জিনিষ শিখতে পারে। এটা একটা মানসিকতার বিশাল বড় দিক রয়েছে। আমরা বারবার বলছি ডিভাইস আসক্তির কথা। খেলাধুলা যারা নিয়োজিত থাকে তারা কিন্তু ডিভাইস আসক্তিতে আক্রান্ত হবে না। খেলাধুলার নিজেদেরকে সম্পৃক্ত রাখলে একদিন তারা বড় কিছু করতে পারবে।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  নিজের সারাটি জীবনের সংগ্রাম ও ত্যাগের মাধ্যমে আমাদেরকে স্বাধীনতা এনে  দিয়ে গেছে। আজকে তার নামেই এই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আর তাকে যিনি পাশে থেকে সহায়তা করেছেন সেই বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের নামে  টুর্নামেন্ট হয়েছে। প্রাথমিক বিদ্যালয় এই খেলা ছড়িয়ে দেওয়া হচ্ছে। এই খেলার মাধ্যমে তোমরা  জাতীয় পর্যায়ের খেলোয়াড় হিসেবে তৈরি হবে। সকল উপজেলার দক্ষ খেলোয়াড়দের নিয়ে জেলা পর্যায়ে একটি টিম গঠন করলে চাঁদপুর কে জাতীয় পর্যায়ে নিয়ে যাওয়া যাবে । এর মধ্য দিয়ে আমাদের শিক্ষার্থীরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে জানতে পারবে।এবং সেই আদর্শ নিয়ে নিজেদের গড়ে তোলতে পারবে।
চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে ও সাংবাদিক এমআর ইসলাম বাবুর পরিচালনায়  বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন পুলিশ সুপার  মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম পিপিএম ( সেবা),চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন  জেলা ক্রীড়া সংস্থার   সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ   ফুটবল টুর্নামেন্টের বালিকা অনূর্ধ্ব ১৭ এর ফাইনাল খেলায় ধারা বর্ণনায় ছিলেন শিক্ষক লক্ষণ সরকার।
খেলায় বালক দলে অংশ নেয় চাঁদপুর পৌরসভা বনাম হাজীগঞ্জ। এতে নির্দিষ্ট সময়ে উভয়ই ১-১ গোলে খেলা শেষ হয়। পরে ট্রাইবেকারে চাঁদপুর পৌরসভা  হাজীগঞ্জ উপজেলাকে ৭-৬ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।অন্যদিকে বালিকা দলে চাঁদপুর পৌরসভা মতলব দক্ষিণকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews