1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
বিষ্ণুপুর, কল‌্যাণপুর ও বা‌লিয়া ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প্রা‌র্থি মিজানুর রহমান কালু ভূঁইয়ার গণসং‌যোগ হাজীগঞ্জে বিএনপি থেকে ২ জনকে বহিষ্কার ফরিদগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক মতলব উত্তরে সটাকী বাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠন  ছেংগারচর স্কুলের সামনে ভাঙা সেতু, ভোগান্তিতে শিক্ষার্থীরা চাঁদপুরের পদ্মা-মেঘনায় ইলিশের আকাল// মাছ ঘাটে ইলিশ শূর্ণ শপথ নিলেন বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নব নির্বাচিত কমিটি শা‌ন্তি‌প্রিয় মতলববাসীর প্রতি শা‌ন্তির বার্তা নি‌য়ে যুদ্ধাহত বীর মু‌ক্তি‌যোদ্ধা এম এ ওয়াদুদ মুরাদনগরে অন্তসত্বা গৃহবধূ হত্যাকারী স্বামী আটক বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের ব্যতিক্রমী উদ্যোগ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ৯৮ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে কোরআন খতম, মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৭ মার্চ (মঙ্গলবার) রাতে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীনের সভাপতিত্বে, যুগ্মসাধারণ সম্পাদক নুরুল করিম সুমন এর সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সমাজ সেবক হারুনুর রশিদ হাওলাদার।

তিনি তার বক্তব্যে বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশর জন্ম হতো না, বাংলাদেশ স্বাধীন হত না, আজ সেই জাতির পিতার জন্মশতবার্ষিকীতে গভীর শ্রদ্ধা নিবেদন করি। আর তারই সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সাথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবিরাম কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন অনলাইন প্রেস ক্লাবের এই ব্যতিক্রম উদ্যোগে খুবই চমৎকার। এরকম প্রোগ্রামে আসতে পেরে নিজেকে ধন্য মনে করি বলে তিনি তার বক্তব্য শেষ করেন।

অন্যান্য অতিথি মধ্যে বক্তব্য রাখেন অনলাইন প্রেস ক্লাবের আজীবন সদস্য ফেরদৌস মোর্শেদ জুয়েল, অ্যাডভোকেট আতাউর রহমান পাটোয়ারী, বিডি কারেন্ট নিউজ ২৪. ডিরেক্টর মকবুল হোসেন মজুমদার, অনলাইন প্রেসক্লাবের সদস্য মজিবুর রহমান, প্রভাষক খন্দকার সামসুজ্জামান, অ্যাডভোকেট শাহীন, এ এম জুবায়ের, রুদ্র ইমরান মোঃ সাইফুল ইসলাম, আমানুল্লাহ খান ফারাবী, মোহাম্মদ আল-আমিন, বেলায়েত হোসেন খান, মোহাম্মদ মুসা তফাদার, মোহাম্মদ আব্দুল্লাহ, মোহাম্মদ মহিউদ্দিন। আরো বক্তব্য রাখেন স্পেন আওয়ামী লীগের সভাপতি জরুল ইসলাম নয়ন, ইউসুফ হাওলাদার, স্বাহোচিপের সাধারণ সম্পাদক প্রভাষক মানিক চন্দ্র সরকার, স্বেচ্ছাসেবক লীগ নেতা মারুফ আনাম, কিরণ ভূঁইয়া মোঃ হাবিব খান, সাবেক ছাত্রলীগ নেতা নিশাদ আহমেদ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, ও মহাবিপর্যয় করোনা ভাইরাস থেকে

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews