1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান   তিল চাষে আগ্রহ বেড়েছে মতলব উত্তরের কৃষকদের চাঁদপুর জেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত ফ‌রিদগ‌ঞ্জে দু‌টি ইট ভাটাকে ৪ লাখ টাকা জ‌রিমানা মিশা-ডিপজলের কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চেয়ে রিট কবে হচ্ছে শ্রমিকদের ঈদ-বোনাস, জানালেন শ্রম প্রতিমন্ত্রী ফিটনেসহীন বাস ও ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ মৌসুম শেষ হওয়ার আগেই লবণের রেকর্ড উৎপাদন লক্ষ্মীপুর-রামগতি সড়কের দুই পাশে ১৫ হাজার গাছ কাটার আয়োজন, বড় বিপর্যয়ের শঙ্কা তাপপ্রবাহ থাকতে পারে ৫ দিন

বর্তমান সরকারের আমলে শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন এসেছে —–পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩ বার পঠিত হয়েছে

মোজাম্মেল আলম ভূঁইয়া-হাওরাঞ্চল প্রতিনিধি,সুনামগঞ্জ:
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এমএ মান্নান বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তন এসেছে। এই সরকার দেশের সকল স্কুল-কলেজের পাশাপাশি আলিয়া মাদ্রাসাগুলোতেও একাডেমিক ভবন নির্মাণ করাসহ শিক্ষকদের বেতন-ভাতা বৃদ্ধি ও শিক্ষাপ্রতিষ্ঠানে ডিজিটাল ল্যাব স্থাপন করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানে নতুন বহুতল ভবন, পাশাপাশি উন্নত দেশ গঠনে শিক্ষাখাতে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে।
আজ সোমবার (১লা ফেব্রুয়ারী) দুপুর ২টায় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জামেয়া হাজী আক্রম আলী দাখিল মাদ্রাসার ৪র্থ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তার আগে দুপুর ১২টায় পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও দুপুর ১টায় আমড়িয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপনের পৃথক অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান আরো বলেন, একটি জাতিকে সুস্থভাবে গড়তে শিশুদের শিক্ষার ভিত্তি মজবুত করতে হবে। সেই লক্ষে সরকার বিনামূল্যে বই বিতরণ, শিক্ষাবৃত্তি প্রদান, অবকাঠামো নির্মাণ, স্কুল জাতীয়করণ ও এমপিও ভুক্তি করাসহ অনেক যুগান্তকারী পদক্ষেপ রেখেছে। দেশে এখন কোন কিছুর অভাব নেই। জনগনের প্রয়োজনে সবকিছু করা হচ্ছে। দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত। আর এসব উন্নয়ন কর্মযজ্ঞ সম্ভব হয়েছে বর্তমান সরকারের সুনির্দিষ্ট পরিকল্পনার জন্য।
ভিত্তিপ্রস্তর শুভ উদ্ভোধনের সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, মন্ত্রীর একান্ত সহকারী মাসুম বিল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, থানার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদিও হোসেন, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হক, পাগলা হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিন, হাজী আক্রম আলী দাখিল মাদ্রাসার সুপার রফিকুল ইসলাম, আমড়িয়া দাখিল মাদ্রাসার সুপার মোহাম্মদ ইব্রাহিম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews