1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ২২ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুরের তিন উপজেলায় চেয়ারম্যান হলেন অ্যাডঃ হুমায়ুন কবির সুমন,হেলাল উদ্দিন ও মুকবুল হোসেন ঘনীভূত হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, যা জানাল আবহাওয়াবিদরা হাজীগঞ্জ উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদ ও তার পরিবারের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা মতলব উত্তরে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী ১৭ বছর পর আটক রাজধানীর শিশু ক্রয়-বিক্রয় চক্রের সদস্য চাঁদপুরে গ্রেফতার নবাবগঞ্জ উপজেলা নির্বাচন চেয়ারম্যান প্রার্থী নাইন্টির ঘোড়া মার্কার উঠান বৈঠক

বিকেলে আসছে অ্যাস্ট্রাজেনেকার ৮ লাখ ডোজ টিকা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৬৮ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক
জাপান থেকে উপহার হিসেবে পাওয়া অ্যাস্ট্রাজেনেকার আরো সাত লাখ ৮১ হাজার ৩২০ ডোজ টিকার দ্বিতীয় চালান আসছে আজ।

শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জাপানের এ টিকা পৌঁছাবে বলে জানা গেছে।

টোকিওস্থ বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা গেছে, জাপান থেকে সাত লাখ ৮১ হাজার ৩২০ ডোজ টিকার চালান নিয়ে অল নিপ্পন এয়ারওয়েজের একটি ফ্লাইট ঢাকার পথে রওনা দিয়েছে। জাপানের স্থানীয় সময় রাত ১০টা ৪০ মিনিটে ফ্লাইটটি নারিতা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়েছে। সেখানে টোকিওতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত শাহাবুদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

কোভ্যাক্সের আওতায় জাপান থেকে বাংলাদেশের মোট ২৯ লাখ ডোজ অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকা পাওয়ার কথা। এর আগে, গত ২৪ জুলাই জাপান থেকে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার দুই লাখ ৪৫ হাজার ডোজ টিকার প্রথম চালান ঢাকায় আসে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews