1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার কর্মসূচি দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ

বিয়ের আগে শেষ বারের মতো বিমানবন্দরে ফ্রেমবন্দি কিয়ারা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২১ বার পঠিত হয়েছে
বিনোদন ডেস্ক

বিয়ে করতে চলেছেন কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মলহোত্র। বিয়ের আগে শেষ বারের মতো দেখা মিলল কিয়ারার। শনিবার জয়সলমের উড়ে যাওয়ার আগে মুম্বাই বিমাবন্দরে দেখা মিলল নায়িকার। মুখে লেগে তৃপ্তির হাসি।

সাদা ট্রাউজার এবং টপে কিয়ারা। গায়ে জড়ানো গোলাপি চাদর। সঙ্গে সোনালি রঙের ব্যাগ। ৬ ফেব্রুয়ারি বসবে বিয়ের আসর। তার আগে আছে মেহেন্দি, সঙ্গীত বিয়ের প্রচুর আচার-অনুষ্ঠান। বিয়ের আগে আলোকচিত্রীদের দিকে হাত নাড়িয়ে মিষ্টি হেসে জয়সলমেরর পথে রওনা হলেন কিয়ারা। ব্যক্তিগত পরিসরেই বিয়ে করতে চান তারা।

আমন্ত্রিতের তালিকায় তাই মাত্র ১০০-১২৫ জনের নাম। যাদের মধ্যে রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। খবর, বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামী-দামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews