1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার কর্মসূচি দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ

ভোলায় সবজি খেত নষ্ট করার প্রতিবাদ করায় দুই গৃহবধুকে পিটিয়ে জখম

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০১৭
  • ৫১ বার পঠিত হয়েছে

ভোলা প্রতিনিধি।>
ভোলায় ছাগলে সবজি খেতের ফসল নষ্ট করার প্রতিবাদ করায় দুই গৃহবধুকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। আহত গৃহবধু শিরিন আক্তার ও আরজু বেগম ভোলা সদর হাসপাতালের মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার বিকেলে সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের চরছিপলি গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত শিরিন আক্তারের স্বামী মো. মফিজুল ইসলাম হামলাকারী ইউনুছ মহরি ও তার দুই ছেলের বিরুদ্ধে ভোলা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে।
আহত শিরিন আক্তারের স্বামী মফিজল অভিযোগ করে বলেন, শুক্রবার বিকেলে তার স্ত্রী শিরিন আক্তার ও শালী আরজু বেগম তার শবজি খেত দেখতে যায়। এ সময় পার্শ্ববর্তী ইউনুছ মহরীর ছাগল তাদের সবজি খেত নষ্ট করায় তারা তাকে ছাগল বেঁধে রাখতে বলে। কিন্তু ইউনুছ মহরী তাদেরকে উত্তেজিত ভাষায় গালাগাল করে। এক পর্যায়ে ইউনুছ মহরী ও তার ছেলে মনসুর, আল আমিন ও ভায়রার ছেলে আনোয়ারসহ লাঠি নিয়ে তাদেরকে বেধরক মারধর করে। এক পর্যায়ে তাদের দুই জনকে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। পরে মফিজুল ইসলাম খবর পেয়ে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।
মফিজুল ইসলাম আরও জানায়, ইউনুছ মহরীর দুই ছেলে এলকায় বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। তাদেরকে কেউ ডাক দিলে তারা তাকে মারধর করে।
এব্যাপারে অভিযুক্ত ইউনুস মহরীকে মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও পাওয়া যায়নি।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews