1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৮ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান   তিল চাষে আগ্রহ বেড়েছে মতলব উত্তরের কৃষকদের চাঁদপুর জেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত ফ‌রিদগ‌ঞ্জে দু‌টি ইট ভাটাকে ৪ লাখ টাকা জ‌রিমানা মিশা-ডিপজলের কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চেয়ে রিট কবে হচ্ছে শ্রমিকদের ঈদ-বোনাস, জানালেন শ্রম প্রতিমন্ত্রী ফিটনেসহীন বাস ও ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ মৌসুম শেষ হওয়ার আগেই লবণের রেকর্ড উৎপাদন লক্ষ্মীপুর-রামগতি সড়কের দুই পাশে ১৫ হাজার গাছ কাটার আয়োজন, বড় বিপর্যয়ের শঙ্কা তাপপ্রবাহ থাকতে পারে ৫ দিন

ভয়াবহ গাড়ি বিস্ফোরণে ঘানায় নিহত ১৭

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ১৩৩ বার পঠিত হয়েছে
The aftermath of the ???huge explosion??? which occurred on January 20 in Apiate between Bogoso and Bawdie in the Western Region of Ghana.

আন্তর্জাতিক ডেস্ক
আফ্রিকার দেশ ঘানায় একটি গাড়িতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় কমপক্ষে ১৭ জন নিহত হয়েছেন। বিস্ফোরকবাহী একটি গাড়ির সঙ্গে একটি মোটরসাইকেলের সংঘর্ষ হলে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫৯ জন।
বৃহস্পতিবার সংবাদমাধ্যম আল-জাজিরার প্রকাশিত এক সংবাদে ঘানার সরকারের বরাত দিয়ে জানানো হয় এই বিস্ফোরণের তথ্য। ভয়াবহ এই বিস্ফোরণে মৃত্যুর পাশাপাশি অন্তত ৫৯ জন আহতঅ হয়েছেন।

সংবাদ প্রতিবেদন থেকে জানা যায়, ঘানার পশ্চিমাঞ্চলের এই বিস্ফোরণের ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওচিত্রে দেখা যায় শক্তিশালী ওই বিস্ফোরণের পর অন্ততপক্ষে এক ডজন ঘর-বাড়ি বিধ্বস্ত হয়েছে।

বিস্ফোরক বহন করা গাড়িটি ঘানার পশ্চিমাঞ্চলের একটি স্বর্ণখনিতে যাচ্ছিল। এই খনিটি পরিচালনার দায়িত্বে রয়েছে কানাডাভিত্তিক সংস্থা কিনরস। সংস্থাটির পক্ষ থেকে এই বিস্ফোরণের কথা স্বীকারও করেছেন তাদের মুখপাত্র।

এদিকে ভয়াবহ এই বিস্ফোরণের ঘটনায় প্রাথমিক তদন্তের পর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, খনিতে ব্যবহারের জন্য একটি গাড়ি বিস্ফোরক নিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয় এবং সংঘর্ষের পরই বিস্ফোরণের ঘটনা ঘটে। এছাড়া স্থানীয় বাসিন্দাদের আশপাশের শহরগুলোতে স্থানান্তর হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। ঘটনাস্থলে নিরাপত্তা কার্যক্রম চলমান আছে বলেও জানায় পুলিশ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews