1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :

মতলবে বিকাশে টাকা পাঠিয়ে প্রতারণা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০১৭
  • ৬৪ বার পঠিত হয়েছে
মতলবে বিকাশে টাকা পাঠিয়ে প্রতারনা করার অভিযোগে আটক বাবুু পাটোয়ারী

আব্দুল মান্নান খান : বিকাশের মাধ্যমে টাকা পাঠিয়ে প্রতারনার দায়ে পুলিশের হাতে আটক হয়েছে বাবু পাটোয়ারী (৩০) নামের এক যুবক। গতকাল ২৭ নভেম্বর বিকালে মতলব দক্ষিণ উপজেলার থানা রোডের দুরন্ত টেলিকম সার্ভিসে এ ঘটনা ঘটে।

জানা যায়, চাঁদপুর সদর উপজেলার রালদিয়া গ্রামের মৃত রজত আলী পাটোয়ারী ছেলে বাবু পাটোয়ারী মতলব দক্ষিণ থানা রোডে অবস্থিত দুরন্ত টেলিকম সার্ভিসে গিয়ে একটি নাম্বারে ৫০ হাজার টাকা পাঠাতে বলে। তখন দুরন্ত টেলিকমের স্বত্তাধিকারী আনোয়ার হোসেন একটি নাম্বারে ওই পরিমাণ টাকা পাঠানো যাবেনা বলে জানালে প্রতারণাকারী বাবু তাৎক্ষণিক তিনটি পৃথক নাম্বার দেন। নাম্বার পাওয়ার পর দোকানদার ১৫ হাজার করে ওই তিন নাম্বারে ৪৫ হাজার টাকা পাঠিয়ে দিয়ে বাবুর কাছে টাকা চান।

এ সময় টাকা দিবো দিচ্ছি বলে সময় ক্ষেপন করতে থাকে। পরে এক পর্যায়ে অন্য এক নাম্বার থেকে ১০ হাজার টাকা পাঠানো পর বাকি টাকা দেওয়ার কথা বলে প্রতারক বাবু পালিয়ে যাওয়ার চেষ্ঠা চালালে দোকানদার তাকে আটক করে রাখলে আশা পাশের লোকজন ভীড় জমায়। বিষয়টি খবর পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ প্রতারক বাবু পাটোয়ারীকে আটক করে থানায় নিয়ে যায়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত দুরন্ত টেলিকম এর পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ করা হয়নি বলে জানান যায়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews