1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
বিপাকে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এবার থানায় অপুর অভিযোগ বজ্রপাতে বিভিন্ন স্থানে ৬ জনের মৃত্যু যমুনা রোডে দোয়াত কলম মার্কার উঠান বৈঠক টেকসই প্রবৃদ্ধি এবং সুখী-সমৃদ্ধ দেশ গড়তে উৎপাদনশীলতা অপরিহার্য: জেলা প্রশাসক উপজেলা পরিষদ নির্বাচন মনোনয়ন বৈধতা ফিরে পেলেন সোহাগ চৌধুরী কচুয়ার নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন আব্দুল্লাহ আল মামুন,মিজানুর রহমান,ইব্রাহিম মিয়া ও লোকমান হোসেন চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের কমিটি গঠন সভাপতি আ. রহমান, সাধারণ সম্পাদক ডালিম যমুনা রোডে দোয়াত কলম মার্কার উঠান বৈঠক বীরগঞ্জে মাদক বিক্রেতা স্বামী স্ত্রী সহ আটক ৩

মতলবে স্বামীর সাথে অভিমান করে ১ সন্তানের জননীর আত্মহত্যা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ৬৭ বার পঠিত হয়েছে

মানিক দাস, চাঁদপুর ॥ চাঁদপুর জেলার মতলব দক্ষিন উপজেলার নারায়নপুর ইউনিয়নের বাড়িগাঁও গ্রামে স্বামীর সাথে অভিমান করে ১ সন্তানের জননী কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে ২৮ এপ্রিল বিকেলে। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, ওই দিন বিকেল সোয়া ৫টায় মতলব দক্ষিন উপজেলার নারায়নপুর ইউনিয়নের বাড়িগাঁও গ্রামের মুন্সির বাড়ির শাহজাহান মুন্সির মেয়ে ঝর্না আক্তার (২৪) বিষাক্ত কীটনাশক খেলে মুমূর্ষ অবস্থায় পরিবারের লোকজন তাকে হাসপাতালে এনে ভর্তি করা হয়। রাত অনুমান সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের চতুর্থ তলার মহিলা ওয়ার্ডে সে মারা যায়।

সকাল ১০টায় চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক ফজলুর রহমান হাসপাতাল থেকে ঝর্নার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঝর্নার পিতা শাহজাহান মুন্সি জানান, ৫ বছর আগে একই ইউনিয়নের কাশেমপুর গ্রামের বকাউল বাড়ির বাচ্চু বকাউলের ছেলে ওমান প্রবাসী তাফাজ্জল হোসেন বকাউলের সাথে পারিবারিকভাবে ঝর্নার বিবাহ দেওয়া হয়।

তাদের সংসারে খাদিজা নামের ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। তাফাজ্জল বিদেশে থাকার কারণে ঝর্না তার বাবার বাড়িতেই থাকত। ঘটনার দিন বিকেলে মোবাইলে প্রবাসী স্বামী তাফাজ্জলের সাথে ঝর্নার বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে ঝর্না ঘরে থাকা কেরি পোকা নিধনকারী বিষাক্ত ঔষধ খেয়ে আত্মহত্যার পথ বেছে নেয়। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews