1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

মতলব উত্তরের মাথা ভাঙ্গা আদর্শ উবির সভাপতি হলেন বীর মুক্তিযেদ্ধা বাবুল চৌধুরী

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৫৩৩ বার পঠিত হয়েছে

সুমন আহমেদ :
মতলব উত্তর উপজেলার মাথা ভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন জাতীয় স্বর্ণপদকপ্রাপ্ত মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল হক চৌধুরী বাবুল। বুধবার (২ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে সকলের উপস্থিতিতে তাকে নির্বাচিত করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান।
সভাপতি পদে সামসুল হক চৌধুরী বাবুল এর নাম প্রস্তাব করেন ম্যানেজিং কমিটির সদস্যরা সাথে সাথে সকল সদস্যবৃন্দ তা সমর্থন করেন। সভাপতি পদে একধিক প্রার্থী না থাকায় সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে বাবুল চৌধুরীকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।
মাথা ভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মো. নাজমুল আলম বলেন, আমাদের বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব সামসুল হক চৌধুরী বাবুল, বিদ্যালয়ের এবং শিক্ষার্থীদের সব সময়ই খোজ খবর রাখেন। ওনি ভালো কাজ করেছেন এবং শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে ভালো ব্যবহার করেছেন, শিক্ষার্থীদের সুবিধা অসুবিধার কথা বলতেন। এ জন্য তিনি আজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হলেন।
ব্যাপারে কমিটির সভাপতি আলহাজ¦ সামসুল হক চৌধুরী বাবুল বলেন, মাথা ভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার প্রধান লক্ষ্য। আমি দীর্ঘ দিন থেকে এই বিদ্যালয়ের জন্য কাজ করে যাচ্ছি। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সাবির্ক সহযোগিতা কামনা করি।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দাতা সদস্য আলহাজ¦ সামসুল হক চৌধুরী বাবুল, অভিভাবক সদস্য মো. জাফর উল্ল্যাহ, অভিভাবক সদস্য মো. নিজাম উদ্দিন, অভিভাবক সদস্য দুলাল ঢালী, অভিভাবক সদস্য সৈয়দ আহমেদ, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মনিরা বেগম, সাধারণ শিক্ষক প্রতিনিধি জোবায়ের আহাম্মদ, কামাল উদ্দিন ও মহিলা শিক্ষক প্রতিনিধি সাদিয়া আহম্মেদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সদস্য সচিব মো. নাজমুল আলম।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews