1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

মতলব উত্তরে আ’লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনাকে ভোট দিন –এড: নুরুল আমিন রুহুল এমপি

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৯৩ বার পঠিত হয়েছে
সুমন আহমেদ :
আওয়ামী লীগের আমলে মতলবে অনেক উন্নয়ন হয়েছে। আমি গত নির্বাচনের আগে যা ওয়াদা করেছিলাম, আমি আপনাদের ভোটে নির্বাচিত হওয়ার পর আমার ওয়াদা রক্ষা করেছি। এমনকি তার চেয়ে বেশি কাজ করেছি। গত ১৩ অক্টোবর শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড.নুরুল আমিন রুহুল এমপি এ কথা বলেন।
তিনি আরো বলেন, যদি আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী বানান তাহলে মতলব- গজারিয়া স্বপ্নের সেতু নির্মাণ হবে। মতলবে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে উন্নয়নের জোয়ার ভয়ে যাবে।
মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বতে ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার আলাউদ্দিনের পরিচালনায় আরো বক্তব্য দেন, ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপির চেয়ারম্যান শহীদ উল্লাহ মাস্টার, জেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য তাছলিমা আক্তার আখি, জেলা মহিলা নেত্রী লাভলী আক্তার, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব প্রধান, ফরাজিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহায়েদুজ্জামান সরকার ওয়াদুধ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো.জহির, গজরা ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক মফিজুল ইসলাম বাবু, ছাত্রলীগ নেতা তামিম প্রমুখ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews